শিরোপা নিশ্চিতের ম্যাচে মেসিকে পাচ্ছে না পিএসজি

পায়ের গোড়ালির পেছনের জয়েন্টে ব্যথার কারণে অঁজির বিপক্ষে মাঠে নামা হচ্ছে না পিএসজির আর্জেন্টাইন তারকা মেসির। এদিকে অঁজির বিপক্ষে ম্যাচে জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যেতে পারে ফরাসি জায়ান্টদের।

0 10,101

গত ম্যাচে লিওঁর বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচে খেলেছেন পিএসজির তারকা লিওনেল মেসি। তবে সেই ম্যাচের পর পায়ের গোড়ালির পেছনের জয়েন্টে ব্যথা অনুভব করেন আর্জেন্টাইন এই তারকা। সে কারণে বুধবারের (২০ এপ্রিল) ম্যাচে থাকছেন না তিনি।

এদিকে এক বিবৃতিতে মঙ্গলবার (১৯ এপ্রিল) ফরাসি ক্লাবটি জানায়, ‘মেসি তার বাম অ্যাকিলিস টেন্ডনে ব্যথার চিকিৎসা নিচ্ছেন। ৪৮ ঘণ্টা পর তার অবস্থা ফের পর্যবেক্ষণ করা হবে।’

এদিকে দলকে নতুন করে সাজাতে একাধিক আর্জেন্টাইন ফুটবলারকে ছাঁটাই করার পরিকল্পনা নিয়েছে পিএসজি। ফ্রেঞ্চ লিগে আধিপত্য বিস্তার করলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বরাবরের মতোই ব্যর্থ পিএসজি। তাই আগামী মৌসুমে দলকে শক্তিশালী করে গড়ে তুলতে ফের দলকে নতুন করে সাজানোর সিদ্ধান্ত ক্লাবটির। ছাঁটাই হওয়া আর্জেন্টাইন তারকাদের মধ্যে রয়েছেন ডি মারিয়া, পারেদেস, ইকার্দি।

তবে আরেকবার চ্যাম্পিয়ন্স লিগে পরীক্ষার আগে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসিকে যে পিএসজি ছাড়ার কথাও চিন্তা করবে না সেটাও প্রায় নিশ্চিত। গত বছরের আগস্টে বার্সেলোনার সঙ্গে দেড় যুগের সম্পর্ক ভেঙ্গে পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি।

লিগ ওয়ানে ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পিএসজি। সমান ম্যাচে দুইয়ে থাকা মার্সেইয়ের পয়েন্ট ৫৯। অর্থাৎ ছয় রাউন্ড বাকি থাকতে ১৫ পয়েন্ট এগিয়ে আছে প্যারিসের দলটি।

Leave A Reply

Your email address will not be published.