লিওনেল মেসি আর প্যারিসে থাকছেন না, সেটি একপ্রকার নিশ্চিত

0 14,883

 

লিওনেল মেসি আর প্যারিসে থাকছেন না, সেটি একপ্রকার নিশ্চিত। প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে এই গ্রীষ্মেই চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের। নতুন চুক্তি না হলে আগামী মাস থেকেই আর পিএসজির নন মেসি।

মেসির আর পিএসজিতে থাকার পরিবেশও নেই। দুই পক্ষের মধ্যে টানাপোড়েন চলছিল অনেকদিন ধরেই। সেটা চূড়ান্ত রূপ নিয়েছে পিএসজির নিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে মেসি সৌদি আরব সফরে যাওয়ায়। যার জেরে তাকে দুই সপ্তাহ নিষেধাজ্ঞা দিয়েছে পিএসজি

‘গোলডটকম’ জানিয়েছে, মেসির সঙ্গে আর চুক্তি না বাড়ানোর সিদ্ধান্তও নিয়েছে ফরাসি ক্লাবটি। পিএসজির চুক্তির মেয়াদ বাকি চলতি বছরের ৩০ জুন পর্যন্ত। এরপর মেসি আর পিএসজির ফুটবলার থাকবেন না। সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকার পরবর্তী গন্তব্য কোথায়?

যে সৌদি সফরে যাওয়ার জন্য এত কিছু, সেখানেই মেসি ঘাঁটি গাড়তে পারেন। ‘দ্য টেলিগ্রাফ’র প্রতিবেদন, সৌদি আরব নাকি ফুটবল ইতিহাসের সবচেয়ে লোভনীয় চুক্তির প্রস্তুতি নিয়ে রেখেছে।

 

এরই মধ্যে সৌদি ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। মেসিকেও সৌদির ক্লাবে দেখা যেতে পারে। সেজন্য নাকি রোনালদোর চেয়েও বেশি টাকা খরচ করতে রাজি সৌদি আরব।

জানা গেছে, মেসিকে বছরে ৩২০ মিলিয়ন পাউন্ড দিয়ে কিনতে চায় সৌদির ক্লাব। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪২৬৫ কোটি টাকা!

চুক্তির বিষয়ে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে কথা চলছে। সৌদি প্রো লিগের ঠিক কোন ক্লাব মেসিকে এমন প্রস্তাব দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে নাম আসছে আল নাসরের প্রতিদ্বন্দ্বী আল-হিলালের।

 

পিএসজি ছাড়ার পর মেসি সৌদিতে যেতে পারেন, এমন গুঞ্জন যেমন আছে। তেমন গুঞ্জন আছে লা লিগায় তার পুরোনো ক্লাব বার্সেলোনা কিংবা যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামিতে যাওয়ার বিষয়েও। দেখা যাক, মেসি শেষ পর্যন্ত কোনটিকে বেছে নেন!

এমএমআর/জিকেএসjn24

 

Leave A Reply

Your email address will not be published.