বিজয়ের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে পতেঙ্গায় বর্ণাঢ্য সাইকেল র‌্যালী।

বিজয়ের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে চট্টগ্রাম পতেঙ্গা Insects of Nature গ্রুপের পক্ষ থেকে অনুষ্ঠিত হয়েছে সাইকেল র‌্যালী।

2 15,637

বিজয়ের ৫১ তম বছরে পদার্পণ স্বাধীন বাংলাদেশের ১৬ ই ডিসেম্বর এই দিনটি নানা আনুষ্ঠানিকতায় রাষ্ট্রীয়ভাবে যেমন পালিত ঠিক তেমনি তরুন প্রজন্ম এবং সামাজিক স্যগঠনের পক্ষে থেকেও এই দিনটি পালন করা হয় নানা আনুষ্ঠানিকতায়।

পতেঙ্গায় বিজয়ের সূবর্ণ জয়ন্তী এবং insects of Nature গ্রুপের অফিসিয়াল জার্সি উন্মোচন উপলক্ষে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়। উক্ত র‌্যালীতে ৩০/৪০ জন যুবক “চলো ঘুরে দেখি দূর দিগন্ত, সৃষ্টিকর্তার সৃষ্টি আছে যতো” স্লোগানে সাইকেল নিয়ে অংশগ্রহণ করে। পুরো পতেঙ্গা এলাকায় তারা সাইকেল চালিয়ে দিনটি উদযাপন করে।

র‌্যালী শুরু আগে Insects of Nature গ্রুপের এডমিন ইসমাইল হোসেন নয়নের সঞ্চলনায় অনুষ্ঠিত হয় জার্সি উন্মোচন সভা। মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলওয়াত মাধ্যমে সভা শুরু হয়। কুরআন তেলওয়াত করে, উক্ত গ্রুপের সদস্য মোঃ আবির হোসেন। এবং দেশত্ববোধক গান করেন উক্ত গ্রুপের আরেক সদস্য মোঃ ইফতিয়ার হোসেন।

র‌্যালী শেষ করে এডমিন ইসমাইল হোসেন নয়ন বলেন, তাদের উক্ত র‌্যালী বুয়েট শিক্ষার্থী শহীদ আবরার ফাহাদকে উৎসর্গ করেন এবং আরো বলেন আবরার হত্যার রায়ের মাধ্যমে বাংলাদেশের বিচার ব্যবস্থা প্রতি দেশের মানুষ আস্থাশীল হওয়ার একটি সুযোগ হয়েছে এবং আবরার হত্যার রায় কার্যকরের মাধ্যমে দেশের বিচার ব্যবস্থার আরো আস্থাশীলতা অর্জন করবে।

2 Comments
  1. ঊম্মে কুলসুম ইভা says

    এগিয়ে যাক…. Insects of Nature

  2. Moslehuddin Farhad says

    thanks Noyon For This ride Dadicated To Abrar Fahad

Leave A Reply

Your email address will not be published.