কাতার বিশ্বকাপ দেখতে উদগ্রীব প্রবাসী বাংলাদেশিরা

কাতার ফুটবল বিশ্বকাপ মাঠে গড়াতে আর বাকি মাত্র চার মাস। বৃহস্পতিবার (২১ জুলাই) থেকে ঠিক চার মাস পর (২১ নভেম্বর) মাঠে গড়াবে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ। ফুটবলের আসরটি দেখতে অপেক্ষায় সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা। টিকিট কিনে মাঠে বসে সরাসরি খেলা দেখার অপেক্ষায় কাতারপ্রবাসী বাংলাদেশিরাও।

0 9,849

কাতার ফুটবল বিশ্বকাপের ৩২ দলের টিকিট এরই মধ্যে নিশ্চিত। ড্র-র মাধ্যমে হয়ে গেছে গ্রুপ নির্ধারণ। ফুটবল বিশ্বকাপ আয়োজনের জন্য পুরোপুরি প্রস্তুত মধ্যপ্রাচ্যের দেশ কাতার। বিশ্বকাপের জন্য তৈরি করা আটটি স্টেডিয়ামের কাজও ইতোমধ্যে শেষ হয়েছে।

খেলা দেখার অপেক্ষায় প্রহর গুনছেন কাতারে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। খেলা দেখার টিকিট এরই মধ্যে সংগ্রহ করেছেন বলে জানান প্রবাসীরা।

প্রবাসীদের কয়েকজন সময় সংবাদকে জানান, কাতার বিশ্বকাপ দেখার জন্য তারা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। ইতোমধ্যে টিকিটও সংগ্রহ করে ফেলেছেন তারা। এ সময় বিশ্বকাপ আসরকে ঘিরে কাতার সরকারের নেয়া বিভিন্ন উদ্যোগ ও পরিকল্পনারও প্রশংসা করেন তারা।

শুধু ফুটবল বিশ্বকাপ আয়োজনকে ঘিরে কাতারে নির্মিত হয়েছে বড় বড় ইমারত, দালানকোঠা, হোটেল, মোটেল, রাস্তাঘাট। কাতারের বড় বড় ইমারতের সৌন্দর্য আর নির্মাণশৈলী দেখলে প্রাণ জুড়াবে কাতার ঘুরতে আসা ফুটবলপ্রেমীদের।

Leave A Reply

Your email address will not be published.