কখনো সমুদ্রে, কখনোবা কানে এমবাপ্পে

কি দারুণ সময়টাই না কাটছে কিলিয়ান এমবাপ্পের। দ্বিগুণ অর্থ আর নানা শর্তের চুক্তি শেষে পরদিনই পিএসজির জার্সিতে হ্যাটট্রিকের দেখা পান তিনি। তাতে ফরাসি জায়ান্টদের ২০২১-২২ মৌসুমেরও ইতি ঘটে। এবার অপেক্ষা নতুন মৌসুম ২০২২-২৩ এর জন্য।

0 5,006

পিএসজির পরের ম্যাচ নঁতের বিপক্ষে, ৩১ জুলাই। আর লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু হবে ৬ আগস্ট থেকে, দুটিই এখনো বহুদূর। তাই লম্বা এক ছুটিই কাটানোর সুযোগ ফরাসি তরুণ তারকার সামনে। এমবাপ্পে সময় পাচ্ছেন কতদিন? অন্য কাজ না থাকলে অন্তত এক মাসের বেশি ঘুরাফেরা করতে পারবেন তিনি। এমবাপ্পেও সেটা লুপে নিয়েছেন, অবসর সময়টা কাটাচ্ছেন বিচিত্র সব কাজে।

দুদিন আগে এমবাপ্পে গিয়েছিলেন প্যারিসের কান চলচ্চিত্র উৎসবে। মডেল নাওমি ক্যাম্পবেল, ইভা লঙ্গোরিয়া, ক্যান্ডিস সোয়ানেপলদের সঙ্গে পোজও দেন তিনি। এমবাপ্পের সঙ্গে দেখা হয়েছিল তার দুনিয়ার মানুষ রবার্ট লেওয়ানডোস্কিরও। একসঙ্গে খাবারও খেয়েছেন তারা। হয়তো ফুটবল নিয়ে বা অন্য কোনো প্রসঙ্গে কথাও হয়েছিল দুজনার!

শুক্রবার (২৭ মে) এমবাপ্পে গিয়েছিলেন সমুদ্রে। ভূমধ্যসাগরে তার কিছু বন্ধুদের সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। এমবাপ্পের পরনে ছিল তোয়ালেসমেত সাদা এক কাপড়। কখনো সেই তোয়ালে সামলাতে ব্যস্ত তো কখনো হাসির মাত্রায় নিজেকে ছাড়িয়ে যান তিনি।

পিএসজির সঙ্গে চুক্তির পর থেকে এমন করেই কাটছে এমবাপ্পের জীবন। যার সারর্মম করলে দাঁড়ায় কখনো সমুদ্রে, কখনোবা কানে।

Leave A Reply

Your email address will not be published.