আর্জেন্টাইনদের জন্য সুখবর

বিশ্বকাপের আগে তারকাদের ছোট বা বড় যে কোনো ইনজুরিই দলের জন্য দুঃসংবাদ। কারণ এ সময় নির্বাসনে গিয়ে অনেকে ফর্ম হারান। আবার অনেকে নিজেকে গড়ে তোলার জন্য পর্যাপ্ত ম্যাচ থেকেও হন বঞ্চিত। কাতার বিশ্বকাপের তিন মাস আগে ইনজুরিতে পড়ে আর্জেন্টাইন সমর্থকদের সে খারাপ সংবাদই দিয়েছিলেন দলটির তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে সুখবর, চোট কাটিয়ে এ তারকা ফিরছেন স্পেজিয়ার বিপক্ষে সিরি’আর ম্যাচে।

0 18,949

সিরি’আয় বুধবার (৩১ আগস্ট) নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামবে য়্যুভেন্তাস। এ ম্যাচে আর্জেন্টাইন তারকা ডি মারিয়া মাঠে ফিরবেন বলে নিশ্চিত করেছেন দলটির কোচ ম্যাক্স অ্যালেগ্রি।

এর আগে গত ১৫ আগস্ট সাসৌলোর বিপক্ষে চোটে পড়ে ম্যাচের ৬৫ মিনিটে মাঠ ছাড়েন এ আর্জেন্টাইন। সে সময় অবশ্য ইনজুরির মাত্রা আঁচ করা যায়নি। পরবর্তীতে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায় চোটের মাত্রা খুব একটা গুরুতর নয়। চিকিৎসক বলেছিলেন, ১০ দিনের বিশ্রাম পেলে সুস্থ হয়ে উঠবেন ডি মারিয়া। প্রায় ১৪ দিন পর তাকে ফিট হিসেবে দাবি করলেন য়্যুভেন্তাস কোচ।

এসময় ডি মারিয়ার অনুপস্থিতি অবশ্য বেশ ভুগিয়েছে দলকে। ডি মারিয়া নির্বাসনে থাকা অবস্থায় সাম্পদোরিয়া ও রোমার বিপক্ষে গুরুত্বপূর্ণ ৪ পয়েন্ট হারিয়েছে তুরিনের ওল্ড লেডিরা। সাম্পদোরিয়ার বিপক্ষে গোলশূন্য আর রোমার বিপক্ষে ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

অথচ সিরি’আয় ডি মারিয়ার অভিষেক ম্যাচে সাসৌলোর বিপক্ষে ৩-০ গোলের ব্যবধানে জিতেছিল য়্যুভেন্তাস।  গত জুনে লিগ ওয়ান জায়ান্ট পিএসজির সঙ্গে সব সম্পর্ক চুকেবুকে যাওয়া ৩৪ বছর বয়সী আর্জেন্টাইনের স্বপ্নের মতোই অভিষেক হয়েছে ইতালিতে। ম্যাচের ২৬ মিনিটে দারুণ এক ভলিতে প্রথম গোলটি করেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড। এরপর দ্বিতীয়ার্ধে ভ্লাহভিচের গোলটাও তারই বানিয়ে দেয়া

এদিকে স্পেজিয়ার বিপক্ষে ফিরলেও, ডি মারিয়াকে ম্যাচের পুরো সময় খেলানো হবে না। তিনি থাকবেন না শুরুর একাদশেও। ঝুঁকি এড়াতে য়্যুভেন্তাস কোচ তাকে মাঠে নামাবেন বদলি হিসেবে। অন্তত আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডোআলবিসেলেস্তের দাবি এমনটাই। 

Leave A Reply

Your email address will not be published.