ম্যানইউর কাজ সহজ করে দিয়েছে অ্যাস্টন ভিলা

0 9,771

 

নিজেরা শিরোপা জিতবে না- এটা নিশ্চিত। এ কারণে ম্যানইউর এখন একটাই বড় লক্ষ্য, সেরা চারে থাকা। তবে, এ লড়াইয়ে কেন যেন নিউক্যাসলের সঙ্গে দৌড়ে পারছিল না এরিক টেন হাগের শিষ্যরা। তবে শেষ পযন্ত ম্যানইউর কাজ সহজ করে দিয়েছে অ্যাস্টন ভিলা। আগের দিন ৩-০ গোলে নিউক্যাসলকে হারিয়েছিলো তারা।

এস্টন ভিলার করে দেয়া সহজ কাজটাকে বাস্তবায়ন করা বাকি ছিল শুধু ম্যানইউর। নটিংহ্যাম ফরেস্টের মাঠে গিয়ে সেই সহজ কাজটাই সেরে এলো তারা স্বাগতিকদের ২-০ গোলে হারিয়ে। নিউ ক্যাসলকে হটিয়ে তৃতীয় স্থানে উঠে গেলো তারা।

প্রথমার্ধে ব্রাজিলিয়ান তারকা অ্যান্টোনি এবং দ্বিতীয়ার্ধে দিয়েগো দালতের গোলে এই জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা। ৩০ ম্যাচ শেষে ৫৯ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে তৃতীয় স্থানে। সমান ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নিউ ক্যাসল ইউনাইটেড। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েছে শীর্ষে। ৩০ ম্যাটে ৭০ পয়েন্ট নিয়ে ম্যানসিটি রয়েছে দ্বিতীয় স্থানে।

নটিংহ্যাম ফরেস্টের কোচ স্টিভ কুপার কঠিন একে পরিস্থিতির মধ্য রয়েছেন। দলকে জয় এনে দেয়াই যেন ভুলে গেছেন। টানা ১০টি ম্যাচে জয় নেই তাদের। সে সঙ্গে পয়েন্ট টেবিলে শেষের দিক থেকে রয়েছে তিন নম্বরে, তথা ১৮ নম্বরে। সমান পয়েন্ট নিয়ে এভার্টন রয়েছে ১৭তম স্থানে।

 

ম্যাচের ৩২ তম মিনিটে অ্যান্থোনি মার্শালের দুর্দান্ত শট ফিরিয়ে দিয়েছিলেন নটিংহ্যামের গোলরক্ষক কেইলর নাভাস। তবে ফিরতি বলে স্লাইডিং শটে নটিংহ্যামের জালে বল জড়ান অ্যান্টোনি।

৫৬ মিনিটেই গোলের ব্যবধান হতে পারতো ২-০। কিন্তু ব্রুনো ফার্নান্দেজের শট এ সময় ফিরিয়ে দেন গোলরক্ষক কেইলর নাভাস। ৭৬ মিনিটে দিয়েগো দালতের গোলে ব্যবধান ২-০ করে পেলে ম্যানইউ।

ম্যাচের পর ব্রুনো ফার্নান্দেজ বলেন, এই জয়টা ছিল আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। আমাদের প্রয়োজন পূর্ণ তিন পয়েন্ট। কারণ, আমরা আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চাই।

 

আইএইচএস/এএসএম jn

Leave A Reply

Your email address will not be published.