রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এমবাপ্পে

ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে জুনে শেষ হবে কিলিয়ান এমবাপ্পের আনুষ্ঠানিক চুক্তি। এরপরই তিনি যোগ দেবেন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে। এমনটাই দাবি করেছে গোল ডট কম।

0 8,462

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যমটির দাবি, লস ব্লাঙ্কোসদের সকল শর্তে রাজি এমবাপ্পে, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর রিয়ালে যাওয়ার বিষয়ে আসবে আনুষ্ঠানিক ঘোষণা।

এর আগে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো অবশ্য দাবি করে আসছেন, প্যারিস ছেড়ে কোথাও যাচ্ছেন না এমবাপ্পে। তবে ফরাসি ক্লাবটির সঙ্গে আর মাত্র এক মাস চুক্তি বাকি থাকলেও, এখন পর্যন্ত নতুন চুক্তিতে পৌঁছাননি বিশ্বকাপ জয়ী এই তারকা ফুটবলার।

এমবাপ্পে অবশ্য জানিয়েছেন, ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি এই মৌসুম পর্যন্ত অপেক্ষা করতে চান। ফলে মাদ্রিদ ধরেই নিচ্ছে, ফরাসি এই তারকাকে তারা ফ্রি ট্রান্সফার ফিতেই দলে ভেড়াচ্ছেন।

এদিকে গোল ডট কম জানাচ্ছে, চার মাসের আলাপ আলোচনা শেষে মাদ্রিদ এমবাপ্পের সঙ্গে একটি চুক্তিতে পৌঁছেছে। তবে এখনো কিছু বিষয় চূড়ান্ত করা বাকি। সেটি সম্পন্ন হলে, তারা আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ফরাসি তারকাকে দলে ভেড়ানোর বিষয়টি জানাবেন।

সূত্রটি আরও জানাচ্ছে, ব্লাঙ্কোসরা অপেক্ষায় আছে, পিএসজি থেকে ফরাসি তারকার বিদায়ের। লিগ ওয়ানে আগামী ২১ মেটজের বিপক্ষে ম্যাচ শেষেই চলতি মৌসুমে প্যারিসের ক্লাবটির হয়ে শেষ ম্যাচ খেলবেন এমবাপ্পে। এরপর ক্লাবটির হয়ে এই মৌসুমে আর কোনো দায়িত্ব থাকছেনা তার।

তবে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে রিয়াল এমবাপ্পের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেবেন না, এমনকি ফরাসি তারকা যদি নিজে থেকেও পিএসজি ছাড়ার ঘোষণা দেন। কারণ রিয়াল কোচ কার্লো আনচেলত্তি ফাইনালের আগে কোনো রকম দ্বিধা দ্বন্দ্বে ভুগতে চাননা। হাতে থাকা খেলোয়াড়দের নিয়েই তিনি গড়তে চান ইউরোপের শ্রেষ্ঠ প্রতিযোগিতাটির স্কোয়াড়। আগামী ২৮ মে স্তাদে দ্য ফ্রান্সে লিভারপুলের বিপক্ষে লড়বেন করিম বেনজেমারা।

এদিকে, গেল কয়েক বছর ধরে ফ্রান্সের ক্লাব ফুটবলে অলিখিত রাজার হাতে টানা তৃতীয়বারের মত উঠেছে ফ্রান্সের ঘরোয়া ফুটবলের সবচেয়ে বড় আসর লিগ ওয়ানের সেরা ফুটবলারের পুরস্কার। এ মৌসুমে পিএসজির শিরোপা পুনরুদ্ধারের মিশনে ২৫টি গোল করেছেন এমবাপ্পে। করিয়েছেন ১৭টি। তাই এ দৌড়ে তার ধারেকাছেও বিবেচনায় কাউকে রাখেনি ফ্রান্সের পেশাদার ফুটবলারদের সংগঠন ইউএনএফপিএ।

Leave A Reply

Your email address will not be published.