রিয়াল মাদ্রিদের সঙ্গে আলোচনায় বসছে এমবাপ্পে পরিবার!

আগামী সপ্তাহে রিয়াল মাদ্রিদে যাবে কিলিয়ান এমবাপ্পের পরিবার। উদ্দেশ্য পিএসজি তারকার দল বদলের ব্যাপারে আলাপ-আলোচনা করা। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার।

0 10,042

এ বছরের ৩০ জুন পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। সময় ঘনিয়ে আসছে। ফরাসি তারকারও যেহেতু ইচ্ছা লস ব্লাঙ্কোসদের হয়ে খেলবেন, তাই তার পরিবারের সদস্যরা পরের ধাপে এগোতে চাইছে। এমন তথ্য দিয়েছে ক্রীড়াভিত্তক সংবাদমাধ্যম আরএমসি স্পোর্তও।

মার্কা বলছে, এ সপ্তাহে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সঙ্গে কথা বলতে কাতারের দোহায় এসেছিলেন এমবাপ্পের মা ফায়জা লেমারি। মিটিংয়ে ছেলের বিভিন্ন বিষয় উত্থাপন করেছেন তিনি। পরিবার ছেলেকে রিয়াল মাদ্রিদে নেওয়ার জন্য তোড়জোড় চালালেও পিএসজি চাইছে এমবাপ্পেকে ধরে রাখতে।

এমবাপ্পের বর্তমান বাজারমূল্য প্রায় ১৬০ মিলিয়ন ইউরো। গত বছর তাকে কেনার জন্য নাকি প্রায় ২০০ মিলিয়ন ইউরোই অফার করেছিল রিয়াল মাদ্রিদ। তাকে না বেচার ব্যাপারে নাছোড়বান্দা ছিলেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। যে কারণে তুমুল আলোচনা হলেও শেষ পর্যন্ত আর দল বদল ঘটেনি ফরাসি তারকার।

গত কয়েক বছর ধরে কিলিয়ান এমবাপ্পে ও রিয়াল মাদ্রিদকে নিয়ে গুঞ্জন বেশ ডালপালা মেলেছে। এমবাপ্পেও কয়েকটি উপলক্ষে লস ব্লাঙ্কোসদের জার্সিতে খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন। যদিও পরে ভিন্ন সুরও এসেছে তার মুখ থেকে। তবে রিয়ালে তার আসতে চাওয়ারও কারণ দেখছেন ফুটবলবোদ্ধারা। ইউরোপিয়ান মঞ্চে ১৩টি শিরোপা রয়েছে লস ব্লাঙ্কোসদের, যে অর্জন অন্য কোনো ক্লাবের নেই। তাই এমবাপ্পে সেখানে গেলে তার ব্যক্তিগত অর্জনের খাতাটাও আরও বড় হওয়ার সম্ভাবনা আছে।

Leave A Reply

Your email address will not be published.