দেশের অর্থনীতি ধ্বংসের ফন্দি আঁটছে বিএনপি: কাদের

0 12,816

 

বিএনপির আন্দোলনের রূপরেখা রাজনীতির নয়, তাদের আন্দোলনের রূপরেখা ষড়যন্ত্রের বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি এখন দেশের অর্থনীতি ধ্বংস করার ফন্দি আঁটছে। তারা ষড়যন্ত্রের রূপরেখা তৈরি করছে।

 

শনিবার (৬ মে) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে যৌথসভায় এসব কথা বলেন তিনি।

যৌথসভায় ওবায়দুল কাদের বৈশ্বিক এই সংকটের মধ্যে দেশের বাজেট সহযোগিতার জন্য বিদেশ থেকে বিশাল অর্থ সহায়তা আনার সফরকে কটাক্ষ করায় বিএনপির সমালোচনা করেন। তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ বিএনপি এখন দেশের অর্থনীতি ধ্বংস করার ফন্দি আঁটছে। তারা ষড়যন্ত্রের রূপরেখা তৈরি করছে।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল অবৈধ দলের অবৈধ মহাসচিব। সিটি করপোরেশন নির্বাচনে দলীয় পরিচয় গোপন করে বিএনপির অনেক নেতাকর্মী প্রার্থী হয়েছেন।

এ সময় সিটি নির্বাচনে দলীয় সভাপতির নেতৃত্বে মনোনয়ন বোর্ডের নেওয়া সিদ্ধান্ত দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মেনে চলার আহ্বান জানান ওবায়দুল কাদের। একই সঙ্গে মন্ত্রী, এমপিসহ সংশ্লিষ্টদেরও নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

যৌথসভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আজম, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ। এছাড়াও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

 

এসইউজে/কেএসআর/এএসএমjn24

Leave A Reply

Your email address will not be published.