মেসিকে নিয়ে সুখবর পেল পিএসজি

লিওনেল মেসিকে নিয়ে সুখবর পেয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি। করোনাভাইরাসের পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে এই আর্জেন্টাইনের। খবর স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার।

0 5,149

মহামারি এই রোগ থেকে মুক্তির পর মেসি ফিরেছেন পিএসজির আঙিনায়। এখন ডাক্তারদের প্রাসঙ্গিক ফিটনেস পরীক্ষার পর জানা যাবে তিনি লিঁওর বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন কি না।

ক্লাবের এক স্টাফ আক্রান্ত হওয়ার পর করোনাভাইরাসে পজিটিভ হন মেসি। শুধু মেসিই নন, তিনিসহ আরও ৩ খেলোয়াড় করোনায় আক্রান্ত বলে জানিয়েছিল পিএসজি ক্লাব কর্তৃপক্ষ। ফরাসি লিগ কাপ কুপ ডে ফ্রান্সের আগে সকল খেলোয়াড়কে যখন করোনা টেস্ট করা হয় তখন করোনা পজিটিভ আসে পিএসজির চার খেলোয়াড়ের। করোনায় আক্রান্ত হওয়ার কারণে ভানিসের বিপক্ষে লিগ কাপ ম্যাচে খেলতে পারেননি মেসি।

মেসি করোনা আক্রান্ত হলে পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, করোনা টেস্টে আমাদের চারজন ফুটবলার পজিটিভ ধরা পড়েছে। তারা হলেন- হুয়ান বেরনাত, সার্জিও রিকো, নাথান বিতুমাজাল এবং লিওনেল মেসি। আমরা তাদের দল থেকে আলাদা করে কোয়ারেন্টাইনে রেখেছি। তারা আমাদের স্বাস্থ্য প্রোটোকলে রয়েছে।

ইউরোপে করোনার যে সুনামি লেগেছে তার থেকে কোনোভাবে বাদ যাচ্ছে না নামি-দামি ফুটবল ক্লাবগুলোর খেলোয়াড়রা। এর আগে গত কয়েকদিন করোনা দাপট দেখিয়েছে ইংল্যান্ডের ক্লাবগুলোতে। সেই দাপট চলে এসেছে ফ্রান্স-স্পেনেও।

Leave A Reply

Your email address will not be published.