‘আশা করি আগামী মৌসুমেই বার্সায় মেসির সঙ্গে খেলব’

0 21,572

লিওনেল মেসি কি বার্সেলোনায় ফিরছেন? সেই সম্ভাবনা এখন অনেকটাই বাস্তব। প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) সময়টা ভালো কাটছে না আর্জেন্টাইন সুপারস্টারের, শুনছেন দুয়োও। অন্যদিকে বার্সা তার দিকে আছে দুই হাত বাড়িয়ে।

মেসি বার্সায় ফিরলে সেটা দারুণ কিছু হবে বলেই মনে করছেন দলটির তারকা স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি। তার আশা, আগামী মৌসুমেই মেসির সঙ্গে ন্যু ক্যাম্পে খেলতে পারবেন।

চলতি গ্রীষ্মে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে মেসির। ‘ইএসপিএন’কে তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, পিএসজিতে নতুন করে মেসি চুক্তি করবেন কিনা, সেটি এখন অনেকটাই অনিশ্চিত। এদিকে বার্সাও জানিয়েছে, মেসিকে ফেরানোর ব্যাপারে তারা যোগাযোগ অব্যাহত রেখেছে।

শেষ পর্যন্ত মেসি বার্সায় ফিরলে সেটা সবার জন্যই ভালো হবে, মনে করেন লেওয়ানডস্কি। পোলিশ এই স্ট্রাইকার বলেন, ‘যদি মেসি বার্সায় ফিরে আসে, সেটা শুধু সমর্থকদের জন্যই নয়, খেলোয়াড়দের জন্যও দারুণ কিছু হবে। কারণ বার্সেলোনায় তার জন্য জায়গা রয়েছে।’

বিজ্ঞাপন

‘আমি জানি না কী হবে…আশা করি আগামি মৌসুমে মেসির সঙ্গে খেলতে পারব। কারণ আমরা জানি লিও (মেসি) এমন একজন, যে কিনা শূন্য থেকেও অনেক কিছু করে দিতে পারে। নিশ্চিতভাবেই আমাদের এমন খেলোয়াড় দরকার’-যোগ করেন লেওয়ানডস্কি।

বার্সেলোনাই ছিল মেসির ঘরবাড়ি। শৈশব থেকে প্রায় ২০ বছর এই ক্লাবটিতে ছিলেন। জিতেছেন ৩৫টি ট্রফি। তার বার্সা ছাড়ার ইচ্ছেই ছিল না। কিন্তু ২০২১ সালের আগস্টে আর্থিক টানাপোড়েনের কারণে মেসিকে ছাড়তে বাধ্য হয় বার্সা।

 

সূত্র: ইএসপিএন

Leave A Reply

Your email address will not be published.