বাবরের সঙ্গে ওপেনিংয়ে কোহলি!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সর্বকালের সেরা একাদশ তৈরি করেছেন ভারতের সাবেক খেলোয়াড় আকাশ চোপড়া। যেখানে পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের সঙ্গে ওপেনিংয়ে রেখেছেন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে।

0 7,028

আকাশ চোপড়ার একাদশে জায়গা হয়েছে বাংলাদেশের এক খেলোয়াড়ের। এ ছাড়া একাদশে সবচেয়ে বেশি দুজন করে ইংল্যান্ড এবং পাকিস্তানের খেলোয়াড়কে বেছে নিয়েছেন তিনি। আর ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার একজন করে আছে তার পছন্দের একাদশে।

 
চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শেষ হওয়ার আগেই সর্বকালের সেরা একাদশ গঠন করলেন ভারতের সাবেক খেলোয়াড় আকাশ চোপড়া। তার সেরা একাদশে শুধু একজন ভারতীয় ক্রিকেটার জায়গা পেয়েছেন। কোহলির সঙ্গে ওপেনিংয়ে আকাশ রেখেছেন বাবর আজমকে। একাদশে তিন ও চারে রাখা হয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেটার স্টিভ স্মিথ এবং নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

পাঁচ নম্বরে তিনি রেখেছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক দিনেশ চান্দিমালকে। যেখানে ছয় নম্বরে তিনি ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগ্যানকে জায়গা দিয়েছেন। আকাশ চোপড়ার মতে ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার ফিনিশার হিসেবে সাত নম্বরে থাকবেন। এর বাইরে আকাশ চোপড়ার দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের মেহেদি হাসান, ইংল্যান্ডের ক্রিস ওকস, পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি এবং দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবাদা।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২২-এর খেলা চলছে। টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ভারত এবং ইংল্যান্ড, যা শনিবার (৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.