কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের ম্যাচ

কাতার ফুটবল বিশ্বকাপের আর ১০০ দিনও বাকি নেই। এ পর্যায়ে এসে ২৪ লাখ ৫০ হাজার টিকিট বিক্রি হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ফিফা। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আরও জানিয়েছে, টিকিট বিক্রির সবশেষ ধাপে দর্শক আগ্রহের শীর্ষে রয়েছে ব্রাজিলের দুটি ম্যাচ।

0 13,989

ব্রাজিলের যে দুটি ম্যাচ দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে সেগুলো হবে ক্যামেরুন ও সার্বিয়ার বিপক্ষে। পাশাপাশি পর্তুগাল বনাম উরুগুয়ের ম্যাচটির দিকেও নজর তাদের। ব্রাজিল সার্বিয়ার ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ নভেম্বর। অন্যদিকে ক্যামেরুনের সঙ্গে ম্যাচটি হবে ২ ডিসেম্বর। আর পর্তুগাল ও উরুগুয়ের ম্যাচটি মাটে গড়াবে ২৮ নভেম্বর।

ফিফার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টিকিট কিনতে কাতারের বাইরে থেকেও যে কেউ আবেদন করতে পারবেন। সশরীরে টিকিট কাটতে শেষ ধাপ পর্যন্ত অপেক্ষা করতে হবে, যেতে হবে কাতারের দোহায়। পাশাপাশি যারা টিকিট কিনতে আগ্রহী তারা যেন ফিফা ছাড়া অন্য ওয়েবসাইট নির্ভরতা পরিহার করেন।

ফিফা এর আগে জানায়, গ্রুপ পর্বের জন্য সবচেয়ে বেশি টিকিট বরাদ্দ করা হয়েছে ব্রাজিল বনাম ক্যামেরুন, ব্রাজিল বনাম সার্বিয়া, পর্তুগাল বনাম উরুগুয়ে, কোস্টারিকা বনাম জার্মানি এবং অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক ম্যাচের জন্য। ডিজিটাল পদ্ধতির টিকিট বিক্রিতে সবচেয়ে বেশি সাড়া মিলেছে কাতার, সৌদি আরব, যুক্তরাষ্ট্র, মেক্সিকো, সংযুক্ত আরব আমিরাত, ইংল্যান্ড, আর্জেন্টিনা, ব্রাজিল, ওয়েলস এবং অস্ট্রেলিয়া থেকে।

ফিফা আরও জানিয়েছে, টিকিট বিক্রির পরবর্তী ধাপের সময় সেপ্টেম্বরের শেষ দিকে জানানো হবে। শেষ ধাপের বিক্রি চালু হওয়ার পর দোহাতে কাউন্টারেও সরাসরি মিলবে টিকিট।

প্রসঙ্গত, স্বাগতিক কাতার এবং ইকুয়েডরের মধ্যকার ম্যাচ দিয়ে আগামী ২০ নভেম্বর শুরু হবে বিশ্বকাপ। তীব্র গরমের কথা মাথায় রেখে নভেম্বর-ডিসেম্বরে নেওয়া হয়েছে এবারের টুর্নামেন্ট। যেখানে প্রথমবারের মতো মধ্যপ্রাচ্যে কোনো মুসলিম দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থখ্যাত এ প্রতিযোগিতা

Leave A Reply

Your email address will not be published.