মেসিকে ফেরাতে আলোচনা শুরু বার্সেলোনার

ক্রমেই জোরাল হচ্ছে লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন। কয়েক সপ্তাহ আগে বার্সেলোনার সভাপতি হুয়ান ল্যাপোর্তা ও কোচ জাভি ক্লাবের এই কিংবদন্তিকে ফেরানোর বিষয়ে প্রকাশ্যে মতামত দিলে ন্যু ক্যাম্পে বার্সার জার্সিতে ফের মেসিকে দেখার সম্ভাবনা জাগে সমর্থকদের মনে। এবার সে সম্ভাবনার পালে হাওয়া দিল নতুন এক তথ্য। মেসিকে ফেরাতে তার প্রতিনিধিদের সঙ্গে আনুষ্ঠানিক আলোচনা শুরু করেছে কাতালান ক্লাবটি। এমনটাই জানিয়েছে কাতালুনিয়া রেডিও।

0 9,913

রোববার (৭ আগস্ট) মাঠে নেমছিল বার্সেলোনা। মেক্সিকান ক্লাব পুমার বিপক্ষে হুয়ান গ্যাম্পার ট্রফির ম্যাচে ৬-০ ব্যবধানে জয় পেয়েছে কাতালান ক্লাবটি। এই ট্রফি জয়ের কিছুক্ষণ পরেই ক্লাব ও মেসির প্রতিনিধিদের এই আলোচনার খবরটি প্রকাশ করে কাতালুনিয়া রেডিও। রেডিও স্টেশনের এল ক্লাব দে লা মিতানিত নামের অনুষ্ঠানে জানানো হয়, মেসির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা শুরু করেছেন বার্সেলোনা সভাপতি হুয়ান ল্যাপোর্তা।

অবশ্য মেসিকে দলে ভেড়াতে ক্লাবটিকে অপেক্ষা করতে হবে ২০২৩ সালের জুন পর্যন্ত। পিএসজির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৩ এর জুনে। তবে দুই পক্ষের সম্মতিতে এই মেয়াদ বাড়ানোর সুযোগ আছে।

মূলত ল্যাপোর্তার এক মন্তব্য থেকেই বার্সেলোনার সাবেক তারকা মেসির ফের বার্সার জার্সি গায়ে চড়ানোর গুঞ্জনের সূত্রপাত হয়। সিবিএস স্পোর্টেসের সঙ্গে সাক্ষাৎকারে ২০২১ সালে মেসির আকস্মিক দল ছাড়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বার্সা সভাপতি হিসেবে আমার মনে হয় ক্লাবের যা প্রয়োজন ছিল, তাই আমি করেছি। কিন্তু ব্যক্তিগতভাবে, আর একজন সভাপতি হিসেবে আমার মনে হয়, তার কাছে আমি ঋণী। মেসিকে তার ছোটবেলা থেকে আমি চিনি। আমি লিওকে ভালোবাসি। বার্সেলোনায় মেসির ক্যারিয়ারের একটা সুবর্ণ সমাপ্তির জন্য আমি সবকিছু করব।’

বার্সেলোনা যখন মেসিকে ফের দলে ফেরানোর পরিকল্পনা করছে, এই আর্জেন্টাইন তখন পিএসজির জার্সিতে বেশ সুসময় কাটাচ্ছেন। গত মৌসুমে গোলের সামনে নিজেকে হারিয়ে খোঁজা তারকা এই মৌসুমে নিজের চেনা ছন্দ খুঁজে পেয়েছেন। নতুন মৌসুমের প্রথম দুই ম্যাচেই গোল ও অ্যাসিস্টে দলের জয়ে রেখেছেন বড় অবদান। সবশেষ ম্যাচে ক্লেরেমন্তের বিপক্ষে জোড়া গোলের সঙ্গে করেছেন একটি অ্যাসিস্টও।

Leave A Reply

Your email address will not be published.