দ্রুত সময়ে ন্যায়বিচার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির

জনগণ যাতে দ্রুত সময়ে ন্যয়বিচার পায় সে ব্যাপারে বিচারকদের আরও সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

0 12,802

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে জুড়িশিয়াল সার্ভিস কমিশনের বার্ষিক প্রতিবেদন- ২০২১ পেশ করেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

এ সময় রাষ্ট্রপতি বিচারকদের পেশাগত দক্ষতা বাড়াতে তথ্য প্রযুক্তিসহ বিভিন্ন বিষয়ে সময়োপযোগী প্রশিক্ষণের ওপর গুরুত্বারোপ করেন। সেই সঙ্গে জনগণ যাতে দ্রুত সময়ে ন্যয়বিচার পায় সে ব্যাপারে বিচারকদের আরও সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান রাষ্ট্রপতি।

সাক্ষাৎকালে প্রধান বিচারপতি ও জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান কমিশনের সার্বিক কার্যক্রম এবং বার্ষিক প্রতিবেদনের বিভিন্ন দিক সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

এ সময় কমিশনের সদস্য বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার, অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ আমিন উদ্দিন, আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং জেলা ও দায়রা জজ এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এ ছাড়া রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এসএম সালাহ উদ্দিন ইসলাম, প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এবং সচিব সংযুক্ত মো. ওয়াহিদুল ইসলাম খান এ সময় উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.