‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার দাবি রাজনৈতিক’

আওয়ামী লীগ নেতারা বলছেন, বেগম জিয়াকে বিদেশে নেয়ার দাবি রাজনৈতিক। দেশেই তার চিকিৎসা সম্ভব। তারা আরও বলেন, বিএনপি আন্দোলনের নামে নৈরাজ্য করলে রাজপথেই জবাব দেবে আওয়ামী লীগ।

0 14,931

নানা ইস্যুতে কিছুদিন ধরেই উত্তপ্ত রাজনীতির মাঠ। বিভিন্ন সভায় যার যার দলের অবস্থান তুলে ধরছেন নেতারা। এরই ধারাবাহিকতায় সমসাময়িক ইস্যুতে রোববার (১২ জুন) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ‘খালেদা জিয়াকে বিদেশ নেয়ার যে দাবি, সেটা একটা রাজনৈতিক দাবি। রাজনৈতিক দুরভিসন্ধি থেকে এই বিদেশ যাওয়ার দাবি তারা উপস্থাপন করে।’

হাছান মাহমুদ বলেন, বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি নেতাদের রাজনৈতিক দুরভিসন্ধির যে অপচেষ্টা, আর সেটি খালেদা জিয়াকে বলির পাঁঠা বানানোর বিষয়টি সঠিক নয়।

এদিকে রাজধানীর মোহাম্মদপুর টাউন হল মাঠে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেন, আগুন নিয়ে খেললে তাদের পরিণতি ভয়াবহ হবে। তাদের মিথ্যাচারের জবাব রাজপথে দেয়া হবে বলেও মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, ‘আমরা রাজপথের কর্মী। আমরা রাজপথেই থাকব। আমাদের অবস্থান জনগণের বিরুদ্ধে নয়। আমাদের অবস্থান সাম্প্রদায়িকতার বিরুদ্ধে। আমাদের অবস্থান বিএনপির মিথ্যাচারের বিরুদ্ধে। আমাদের অবস্থান বিএনপির দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে।’

আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকার বিজয় হবে বলে প্রত্যাশা করেন দলের কেন্দ্রীয় নেতারা।

Leave A Reply

Your email address will not be published.