যে দামে, যেখান থেকে কিনতে পারবেন মেসিদের বিশ্বকাপ জার্সি

কিছুদিন আগেই ফাঁস হয়েছিল কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সি। শুক্রবার (৮ জুলাই) আনুষ্ঠানিকভাবে কাতার বিশ্বকাপে নিজেদের অফিশিয়াল জার্সি উন্মোচন করে আলবিসেলেস্তেরা। কোপা আমেরিকা চ্যাম্পিয়নদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে লিওনেল মেসির গায়ে পরে থাকা সেই জার্সি দেখার পর থেকেই এ রকম একটা জার্সির মালিকানা পেতে তোর সইছে না আর্জেন্টিনার ভক্ত সমর্থকদের।

0 12,894

আর্জেন্টাইন সমর্থকদের জন্য সুখবর। চাইলেই মেসির গায়ের জার্সির মতো একটা জার্সির মালিক হতে পারবে তারাও। আর্জেন্টিনার জার্সি কিনতে পাওয়া যাবে নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস ও এএফএর নির্ধারিত শোরুমে। চাইলে অনলাইনেও ক্রয় করা যাবে আকাশি-সাদাদের জার্সি। নতুন ইউজারদের জন্য ডিসকাউন্টও রাখছে নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস।  অনলাইনে তাদের সাইটে নতুন রেজিস্ট্রেশন করলেই থাকছে ১৫ শতাংশ ছাড়। চাইলে কেনা যাবে কিস্তিতে। ছয় মাসের সুদহীন কিস্তিতে মালিক হওয়া যাবে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জার্সির।

তবে জার্সির মূল্য খুব একটা কম নয়। রকমভেদে পার্থক্য আছে মূল্যের। উন্নত পাফার সংস্করণের মূল্য বাংলাদেশি মুদ্রায় ১০ হাজার ৯৫০ টাকা। তবে জার্সিতে যদি মেসি বা অন্য কোনো প্রিয় আর্জেন্টাইনের নাম ও জার্সি নম্বর লিখে নিতে চান, তবে গাঁট থেকে গুনতে হবে ১৩ হাজার ১৪০ টাকার মতো।

মেয়েদেরও হতাশ হওয়ার কিছু নেই। নারীদের জন্যও বাজারে পাওয়া যাবে এই জার্সি। তাদের জন্য একটি জার্সির মূল্য ১০ হাজার ২১০ টাকা। শিশুদের ক্ষেত্রে খরচা হবে ৯ হাজার ৪৯০ টাকা। এ ছাড়া প্রতিটি শর্টসের মূল্য ৬ হাজার ৫৭০ টাকা। তবে এখনোই পাওয়া যাচ্ছে না খেলোয়াড়দের সংস্করণ।

এদিকে আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপের জার্সি দেখতে অনেকটাই  ২০১৪-র ব্রাজিল বিশ্বকাপের জার্সির মতো। এমন গুঞ্জন অবশ্য ছিল আগে থেকেই। হয়েছেও তা-ই। অন্তত গলার কাটের দিক থেকে অনেকটা একই। সেই বিশ্বকাপে গলার কাছে কালো বর্ডার দেয়া জার্সি ছিল আর্জেন্টিনার, ২০২২ বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সির কাছে গলার কাছে বর্ডার কালো কাপড়ে করা।

Leave A Reply

Your email address will not be published.