গণভবনে পরিবার-স্বজনদের নিয়ে ঈদ উদ্‌যাপন করবেন প্রধানমন্ত্রী

এবারও সরকারি বাসভবন গণভবনে পরিবার-স্বজনদের নিয়ে ঈদ উদ্‌যাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৯ জুলাই) নাম প্রকাশ না করার শর্তে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক কর্মকর্তা একথা জানান।

0 13,903

তবে ঈদ ঘিরে গণভবনে সর্বসাধারণের সাক্ষাতের বিষয়টি এবারও বন্ধ থাকবে। অনলাইনে দলের কেন্দ্রীয় ও তৃণমূলের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। তবে কিছু রাজনৈতিক সহকর্মীর সঙ্গে প্রধানমন্ত্রী সরাসরি শুভেচ্ছা বিনিময় করতে পারেন বলেও জানা গেছে।

এদিকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা দেয়ার রেকর্ডটি অডিও কল দিয়ে প্রধানমন্ত্রী পৌঁছে দিয়েছেন। এই শুভেচ্ছা বার্তায় তিনি সবাইকে শরিক করে ঈদ উদ্‌যাপন করতে দেশবাসীকে আহ্বান জানান।

জানা গেছে, প্রধানমন্ত্রীর প্রাত্যহিক রুটিনে ৯ ও ১০ জুলাই ঈদের ছুটি হিসেবে দেখানো হয়েছে। এ কর্মসূচিতে ঈদের দিনের কার্যাবলীর কোনো উল্লেখ নেই।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র বলছে, শেখ হাসিনা দল ও সরকারের সবাইকে তাদের পাশের জনকে নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদ্‌যাপনের আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে বীর মুক্তিযোদ্ধা, শিশু ও বৃদ্ধদের প্রতি বিশেষ দৃষ্টি দেয়ার কথাও বলেছেন। প্রতি বছরের মতো এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের বাসায় ফল ও ঈদের শুভেচ্ছাসামগ্রী পৌঁছে যাবে। এছাড়াও প্রধানমন্ত্রী ঈদে বন্যাকবলিত এলাকার জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে সেখানকার পরিস্থিতি জানতে পারেন বলে জানান গণভবনের এক কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.