এমবাপ্পে থেকে যাওয়ায় ‘মহাখুশি’ মেসি

কিলিয়ান এমবাপ্পের দলবদল ইস্যুতে মুখ খুললেন লিওনেল মেসি। এমবাপ্পে নতুন চুক্তি স্বাক্ষর করায় মহাখুশি আর্জেন্টাইন মহাতারকা। আগামী মৌসুমে এমবাপ্পেকে সঙ্গে নিয়েই নামতে চান চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অভিযানে।

0 11,483

এদিকে, ইউরোপের গণমাধ্যমে গুঞ্জন, জিদানকে কোচ হিসেবে পেতে আগামী সপ্তাহে তার সঙ্গে বৈঠকে বসবেন নাসের আল খেলাইফি। ম্যান সিটি এবার দলে নিতে আগ্রহী কেলভিন ফিলিপসকে।

কিলিয়ান এমবাপ্পের দলবদল নিয়ে নাটকের মধুর সমাপ্তি হয়েছে। অন্তত পিএসজি ভক্তদের জন্য খবরটা নিশ্চিতভাবেই মধুর। আরো তিন বছর প্যারিসে থাকবেন, ফ্রেঞ্চ ফুটবলের পোস্টারবয়। ২৩ বছর বয়সী এই স্ট্রাইকারের চুক্তি নবায়নের খবরে শুধু ভক্তরা না, খুশি হয়েছেন তার সতীর্থরাও। নির্দিষ্ট করে বললে, লিওনেল মেসি।

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ সম্পর্কের পাট চুকিয়ে গত বছর পিএসজিতে যোগ দেন মেসি। কিন্তু পার্ক দেস প্রিন্সেসে প্রথম মৌসুমটা স্মরণীয় করে রাখার মতো কিছুই করতে পারেননি আর্জেন্টাইন জাদুকর। পিএসজির লক্ষ্য একটাই, ইউরোপের ক্লাব শ্রেষ্ঠত্বের শিরোপা অর্জন। আগামী মৌসুমে আবারো সেই স্বপ্ন পূরণে মাঠে নামবে পেট্রোডলার সমৃদ্ধ ক্লাবটি। মেসি মন্তব্য করেছেন এমবাপ্পে থাকায় আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সম্ভাবনা জোড়ালো হবে পিএসজির।

এমবাপ্পেকে ধরে রাখলেও, কোচ মরিসিও পচেত্তিনোকে নিয়ে সন্তুষ্ট নন পিএসজি কর্তৃপক্ষ। তার পরিবর্তে এখনো জিনেদিন জিদানকে চাইছে ক্লাবটি।

ইউরোপের গণমাধ্যমে গুঞ্জন, আগামী সপ্তাহে নাসের আল খেলাইফি ও জিদান আলোচনায় বসবেন। যে কোনো মূল্যে জিদানকে দায়িত্ব দিতে চায় ফ্রেঞ্চ লিগ চ্যাম্পিয়নরা। এখন পর্যন্ত কোচ হিসেবে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা এই ফ্রেঞ্চম্যানকে বছরে ২৫ মিলিয়ন ইউরো বেতন দিতেও রাজি পিএসজি। শেষ পর্যন্ত কি হয় তা জানতে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

মৌসুম শেষ করার আগেই আরলিং হ্যালান্ড ও জুলিয়ান আলভারেজকে সাইন করেছে, সদ্যই ইপিএল শিরোপা জেতা ম্যানচেস্টার সিটি। তবে এতেই সন্তুষ্ট হতে পারছেন না সিটিজেন বস। পরপর দুই মৌসুম চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের খুব কাছে গিয়েও ফিরতে হয়েছে খালি হাতে।

তাই আগামী মৌসুমের জন্য দলের শক্তি বাড়াতে, লিডস ইউনাইটেডের কেলভিন ফিলিপসের দিকে নজর পেপ গার্দিওলার। মৌসুম শেষেই ফার্নান্দিনহোর সঙ্গে চুক্তি শেষ হচ্ছে সিটির। তার স্থানে ফিলিপসকে দলে নিতে চান গার্দিওলা।

Leave A Reply

Your email address will not be published.