শীর্ষস্থান মজবুত করার মিশনে মেসিরা, প্রতিপক্ষ মার্সেই

লিগ ওয়ানের টেবিল টপ পজিশনটা নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এবার চলতি মৌসুমের জন্য সেটাকে চূড়ান্ত করার লক্ষ্য প্যারিসিয়ানদের। যেখানে তাদের প্রতিপক্ষ মার্সেই। বাংলাদেশ সময় রোববার (১৭ এপ্রিল) দিবাগত রাত পৌনে ১টায় শুরু হবে লিগ ওয়ানের এ ম্যাচটি।

0 12,385

হঠাৎ করেই যেন ছন্দ ফিরে পেয়েছেন প্যারিসিয়ানরা। আন্তর্জাতিক বিরতির পর থেকেই উড়ছে দলটা। ভুলে যাওয়া গোলস্কোরিংয়ের ক্ষমতাটাও ফিরে পেয়েছেন নেইমার-মেসিরা। আর এমবাপ্পে তো চ্যালেঞ্জ নিয়েছেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার। প্রতিটা ম্যাচেই প্রতিপক্ষকে ছিঁড়েখুঁড়ে ফেলবার নেশায় মত্ত ফরাসি ফরোয়ার্ড।

লিগ ওয়ানের পয়েন্ট টেবিলটাই পক্ষে আছে পিএসজির। নিকটতম প্রতিদ্বন্দ্বী দাঁড়িয়ে আছে ১২ পয়েন্ট পেছনে। এ ম্যাচটা জিতলে, সেই মার্সেই চলে যাবে আরও দূরে। যেখান থেকে হয়ত প্যারিসিয়ানদের শিরোপা উৎসবটাই দেখতে হবে অন্যদের। মৌসুম শেষে কোচ থাকবেন কি না, সেটা এখনই বলা যাচ্ছে না। তবে ইউরোপিয়ান টুর্নামেন্টে হারার ঘা’য়ে এভাবেই হয়ত মলম লাগাতে পারবেন পচেত্তিনো।

তবে, পিএসজির মেডিকেল রুমে হঠাৎ করেই বেড়ে গেছে ফুটবলারদের আনাগোনা। পারেদেস আর ড্রাক্সলারকে তো এখনও দলের সঙ্গেই পাননি মরিসিও। হেরেরা, ঘারবি, কুরজাওয়া, ডিয়ালোরাও হেঁটেছেন একই পথে। তবে, সুখবরও আছে কিছু। ফিরে এসেছেন ডি মারিয়া এবং কেইলর নাভাস। এক ম্যাচে বিশ্রাম পেলেও মার্সেইয়ের সঙ্গে ফিরবেন মার্কুইনহোসও।

কিন্তু, পচেত্তিনোর জন্য সবচেয়ে স্বস্তিদায়ক খবর তার ফরোয়ার্ড লাইনের ফিরে পাওয়া ফর্ম। মেসি-এমবাপ্পে-নেইমারদের সঙ্গে থাকবেন ভেরাত্তি-গুয়ে এবং পেরেইরা। আর রক্ষণে তো পিএসজির মূল ভরসারা থাকছেনই।

Leave A Reply

Your email address will not be published.