এখনই মেজর লিগে যাচ্ছেন না মেসি

কিছুদিন আগে স্প্যানিশ দৈনিক মার্কা এক প্রতিবেদনে জানিয়েছিল, আমেরিকার মেজর লিগের দল ইন্টার মিয়ামি নাকি এরই মধ্যে সামনের বছর মেসিকে পাওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে। এদিকে ভেনিজুয়েলার এক সাংবাদিক বলেছিলেন, মিয়ামির সঙ্গে ‍চুক্তিপত্র চূড়ান্ত হয়ে গিয়েছে, শুধু মেসির স্বাক্ষরটাই বাকি। তবে এমন খবর উড়িয়ে দিলেন মেসির এজেন্টরা।

0 12,523

আমেরিকান গণমাধ্যম ডিরেক্টটিভি স্পোর্টসের সাংবাদিক অ্যালেক্স ক্যান্ডালের দাবি করেছিলেন, ইন্টার মিয়ামিতে ২০২৩ সালে যোগ দিতে যাচ্ছেন মেসি। তিনি আরও জানান, ক্লাবে যোগ দেওয়ার আগে ৩৫ শতাংশ শেয়ার কেনার ব্যাপারেও কাজ করছেন তিনি।

তবে মেসির এজেন্টরা এই সংবাদকে অসত্য দাবি করে ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়েনকে বলেছে, ‘সংবাদটি একদম ভুয়া। মেসি এখনো তার ভবিষ্যৎ নিয়ে কোনো সিদ্ধান্ত নেননি।’

এদিকে পিএসজির সঙ্গে আগামী বছর জুনে তার চুক্তিটা শেষ হওয়ার পরই মেসি ফ্রি ট্রান্সফারে ইন্টার মিয়ামিতে যোগ দেবেন বলে জানিয়েছিলেন তিনি। এ ছাড়াও গেল ফেব্রুয়ারিতে ইন্টার মিয়ামির সহপ্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক জর্জ মাস এক গণমাধ্যমকে বলেন, ‘মেসি এখনো বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তার দক্ষতা ফুরিয়ে যায়নি। আমি মনে করি, ডেভিড বেকহ্যামের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে মেসির। যদি সে পিএসজি ছাড়ে, তবে আমরা তাকে ইন্টার মিয়ামিতে খেলাতে চাই।’

একজন শীর্ষ মানের খেলোয়াড় তার ফুটবল ক্যারিয়ারের সেরা সময়টা কাটাবেন ইউরোপের কোনো ক্লাবে। আর ক্যারিয়ার সায়াহ্নে পাড়ি জমাবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে, বর্তমান সময়ে ফুটবলার ক্যারিয়ার গ্রাফটা এমনই। তবে মেসির ব্যাপারে এমনটা এখনই হচ্ছে না, তা অনেকটা নিশ্চিতভাবেই বলা যায়।

Leave A Reply

Your email address will not be published.