ফোন ভাঙার ঘটনায় ক্ষমা চাইলেন রোনালদো

সবশেষ পাঁচ ম্যাচে মাত্র একটিতেই জয়ের মুখ দেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এমন হতাশাজনক মৌসুমের পর বিগত এক যুগে প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগে অনুপস্থিত থাকার আশঙ্কা দেখা গেছে চ্যাম্পিয়ন্স লিগ ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিস্টিয়ানো রোনালদোর। তাই শনিবার (৯ এপ্রিল) ০-১ গোলে এভারটনের কাছে হেরে আর মেজাজ ধরে রাখতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

0 9,082

ম্যাচ শেষে রাগে গজরাতে গজরাতে মাঠ ছেড়েছেন রোনালদো। এ সময় ড্রেসিংরুমে ফিরে যাওয়ার পথে সময় রাগান্বিত রোনালদো এভারটনের এক সমর্থকের মোবাইল ফোন ভেঙে ফেলেন। রোনালদোর মতো এক মহাতারকার এমন কাণ্ডে কেউ তো আর চুপচাপ থাকবেন না। এ কাণ্ডের ভিডিও কেউ একজন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার সম্মুখীন হন পর্তুগিজ সুপারস্টার। শুধু তাই নয়, ক্লাব কর্তৃপক্ষ এই ভিডিও নিয়ে তদন্ত করবে বলেও জানিয়েছে। তবে অত দূর ব্যাপারটা গড়াতে দিতে চাননি রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমা চেয়েছেন তিনি। সেই সঙ্গে এভারটনের সমর্থককে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি ম্যাচ দেখার প্রস্তাব দেন দলের প্রাণভোমরা।

ইনস্টাগ্রামে ইউনাইটেডের পর্তুগিজ উইঙ্গার লিখেছেন, কঠিন মুহূর্তগুলোতে আবেগের সঙ্গে মোকাবিলা করা কখনোই সহজ না। তবু আমাদের সব সময় সম্মান করতে হবে, ধৈর্যশীল হতে হবে এবং ফুটবলপ্রেমী তরুণদের জন্য উদাহরণ স্থাপন করতে হবে। আমি আমার ক্ষোভের জন্য ক্ষমা প্রার্থনা করতে চাই এবং যদি সম্ভব হয়। ফেয়ার-প্লে আর খেলোয়াড়সুলভ মানসিকতার অংশ হিসেবে আমি এই সমর্থককে ওল্ড ট্রাফোর্ডে একটি খেলা দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

ক্যারিয়ারে বহু বিতর্কের জন্ম দেওয়া রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছিলেন দলটিকে প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে অতীতের সেই গৌরবময় অবস্থা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে। কিন্তু প্রথম মৌসুমে সে চ্যালেঞ্জে উতরাতে ব্যর্থ রোনালদোর এই মৌসুম কাটছে শিরোপাহীন। প্রিমিয়ার লিগের সাবেক খেলোয়াড়, বিশ্লেষক এবং ব্রিটিশ মিডিয়ার চোখে রোনালদোর সাইনিং ব্যর্থ হয়েছে। চারদিকে সমালোচনায় জেরবার রোনালদো মাঠের বাইরেও মেজাজ হারাচ্ছেন দলের বাজে পারফরম্যান্সের কারণে।

Leave A Reply

Your email address will not be published.