মেসির গোলে রেগে আগুন স্ত্রী!

অবসর পেলেই সন্তানদের নিয়ে খুনসুটিতে মাতেন সাতবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার লিওনেল মেসি। খেলার ফাঁকে পাওয়া সামান্য অবসরটা স্ত্রী-সন্তানদের জন্যই বরাদ্দ রাখেন মেসি। সম্প্রতি পিএসজির ম্যাচের শেষে এমনই অবসর পেয়েছিলেন মেসি। আর অবসর পেয়েই সন্তানদের সঙ্গে নেমে গিয়েছিলেন তার সবচেয়ে প্রিয় জিনিস নিয়ে আনন্দ করতে। ফুটবলার মেসি অবসরেও ছাড়েন না ফুটবলের সঙ্গ। আর সন্তানদের সঙ্গে ফুটবল খেলতে গিয়েই মেসি রাগিয়ে দিয়েছেন স্ত্রী আন্তোনেল্লা রকুজ্জেকে।

0 9,905

সম্প্রতি মেসি নেমেছিলেন বাচ্চাদের ফুটবল খেলতে। আসলে ঘটনা হলো, অবসরে মেসি ও তার তিন পুত্র  থিয়াগো, মাতেও ও কিরো বাসাটাকে বানিয়ে ফেলেছিল ফুটবলের মাঠ। পিএসজিতে খেলা আর্জেন্টাইন অধিনায়কের দলে ছিল ছোট ছেলে কিরো। অন্য দলে থিয়াগো ও মাতেও। আর সেই মুহূর্তটা ক্যামেরায় বন্দি করছিলেন তার স্ত্রী।

সে ম্যাচে মেসি বল দেওয়া নেওয়া করে পৌঁছে গিয়েছিল প্রতিপক্ষের গোলের সামনে। সেখানে মেসি পাস দেন ছেলে কিরোকে। কিন্তু কিরো গোল না করে আবার ফিরতি পাস দেন মেসিকে।

এমন ঘটনা দেখা গেছে বারবার। মেসি বারবার গোলমুখে পাস দিচ্ছিলেন সতীর্থ কিরোকে। কিন্তু গোল করতে পারেননি কিরো। বল পেলেই পাস করে দিচ্ছিলেন মেসিকে। যেন গোল করার চেয়ে পিতা মেসিকে অ্যাসিস্ট করেই খুশি থাকতে চায় সে।

এমনই একটি আক্রমণ থেকে বল পেয়ে পাল্টা আক্রমণে ওঠেন থিয়াগো ও মাতেও। কিন্তু মেসি দারুণ ক্ষিপ্রতায় বল কেড়ে নিয়ে পৌঁছে যান প্রতিপক্ষের গোলপোস্টের সামনে।

পুত্র কিরোর গোল করায় অরুচি থাকলেও পিতা মেসির গোলে অরুচি ছিল না কখনোই। এই খেলাতেও গোল করেছেন। আর তাতেই খেপেছেন স্ত্রী আন্তোনেল্লা।

রাগী মুখের ইমোজি দিয়ে সেই খেলার ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে আপলোড করেছেন মেসির স্ত্রী। সে ভিডিওর ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘বাচ্চাদের জিততে দাও’।

মেসির জয়তৃষ্ণা শেষ পর্যন্ত মাঠ ছেড়ে সংসারেও পৌঁছে গেল! 

Leave A Reply

Your email address will not be published.