ছাত্রলীগের নেতাকর্মীদের মাস্ক পরতে বললেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ফার্মগেট খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করে ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

0 6,143

বুধবার (০৫ জানুয়ারি) সভায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী তার বক্তব্যে মাস্ক পরার ওপর গুরুত্বারোপ করেন।


সভায় যুক্ত হয়ে উপস্থিত ছাত্রলীগ নেতাদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, করোনার প্রাদুর্ভাব বাড়ছে। গতকাল তোমাদের র‍্যালি খুব ভালো হয়েছে। চমৎকার র‍্যালি করেছো তোমরা। একটু খুঁত আছে। কারো মুখে মাস্ক ছিল না। আমি ভালো করে ছবিগুলো খুঁজে খুঁজে দেখেছি। কেউ মাস্ক পরোনি। এখনো অনেকে বসে আছো মাস্ক ছাড়া।

তিনি বলেন, নতুন ভ্যারিয়েন্ট যেটা আছে, সেটা কিন্তু আরও মারাত্মক। যখনই পাবলিক গেদারিংয়ে যাবে, সবাইকে মাস্ক পরে থাকতে হবে। তোমাদের নিজেদের সুরক্ষিত রাখতে হবে। অন্যরাও যাতে পরে তার ব্যবস্থা নেবে। তুমি যদি নিজে সুরক্ষিত না থাকো, তাহলে অন্যকে সাহায্য করবে কীভাবে? আগামীতে এরকম দেখতে চাই না।

সেসময়ে ছাত্রলীগের লোগো সংবলিত মাস্ক তুলে দেখিয়ে প্রধানমন্ত্রী বলেন, তোমাদের মাস্ক কিন্তু আমি ব্যবহার করি। এখানে কেউ নেই। সবাই অনেক দূরে। কাজেই আমি মাস্ক খুলে রাখতে পারি। 
Leave A Reply

Your email address will not be published.