দেশের ক্রিকেটে সাকিবের সেরা একাদশ, অধিনায়ক বাশার

দারাজের ফেসবুক লাইভে দেশের ক্রিকেটে প্রতিনিধিত্বকারী ক্রিকেটারদের মধ্যে সেরা একাদশ বাছাই করেছেন দেশের সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। যেখানে তিনি অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশারকে।

0 24

সাকিবের একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশের সাবেক তিন খেলোয়াড়। তারা হলেন-হাবিবুল বাশার, মোহাম্মদ রফিক এবং জাভেদ ওমর বেলিম। সাকিব তার সেরা একাদশে অধিনায়ক নিসেবে বেঁছে নিয়েছেন হাবিবুল বাশারকে।

দেশের ক্রিকেটের অধিনায়কত্ব করা প্রায় সবাই আছেন সাকিবের দলে। মোহাম্মদ আশরাফুলের সাথে দলে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা। এছাড়াও বর্তমানে বাংলাদেশের সেরা ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকেও রাখা হয়েছে দলে।

স্পিন ডিপার্টমেন্টে রয়েছেন বাংলাদেশের সাবেক বাঁহাতি স্পিনার মোহাম্মদ রফিক। এছাড়াও সাকিব আল হাসান নিজেকেও সেই পজিশনেই রেখেছেন। তবে কাকে কোন অর্ডারে রেখেছেন তা জানাননি সাকিব।

দারাজের ফেসবুক লাইভে সাকিব জানান, ‘হুট করে এভাবে এগারো জনের নাম বলা আসলে কঠিন। তারপরও যদি শুরু করি ওপেনার থেকে শুরু করলে তামিম। দ্বিতীয় ওপেনার জাভেদ ওমর বেলিম। তিন নম্বরে মোহাম্মদ আশরাফুল। চারে সাকিব আল হাসান। এরপর মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ। সাত নম্বরে মোহাম্মদ রফিক। আটে মাশরাফি বিন মুর্তজা। হাবিবুল বাশার অধিনায়ক। দুইজন ফাস্ট বোলার রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।’

একনজরে সাকিবের দেশের ক্রিকেটের সেরা একাদশ
তামিম ইকবাল, জাভেদ ওমর বেলিম, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মাশরাফি বিন মুর্তজা, হাবিবুল বাশার (অধিনায়ক), রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান
Leave A Reply

Your email address will not be published.