দিবালাকে রেখেই আর্জেন্টিনার বিশ্বকাপ দল ঘোষণা

0 12,735

চোটের কারণে তার কাতার বিশ্বকাপ খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। এখনও পুরোপুরি ফিট নন পাওলো দিবালা। তারপরও এই ফরোয়ার্ডকে পাওয়ার আশায় তাকে রেখেই ২৬ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কানোলি।

দিবালা অবশ্য সুস্থ হওয়ার পথে আছেন। আশা করা হচ্ছে, ২২ নভেম্বর আর্জেন্টিনার গ্রুপপর্বের প্রথম ম্যাচের আগেই ফিটনেস ফিরে পাবেন এই তারকা।

এবারের বিশ্বকাপে গ্রুপ ‌’সি’তে প্রথম ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ সৌদি আরব। এই গ্রুপের বাকি দুই দল মেক্সিকো এবং পোল্যান্ড।

বিশ্বমঞ্চে আলবিসেলেস্তেদের নেতৃত্ব দেবেন সুপারস্টার লিওনেল মেসি। পঞ্চমবারের মতো বিশ্বকাপ মাতাবেন ছয়বারের ব্যালন ডি’অরজয়ী ফুটবলার।

মেসির সঙ্গে থাকছেন অভিজ্ঞ অ্যাঞ্জেল ডি মারিয়া আর নিকোলাস ওতামেন্দিও। সবমিলিয়ে বেশ শক্তিশালী দল নিয়েই কাতার যাচ্ছে আর্জেন্টাইনরা।

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড

গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হেরোনিমো রুলি।

ডিফেন্ডার: গঞ্জালো মনটিয়েল, নাহুয়েল মলিনা, জার্মান পেজ্জেয়া, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনা, নিকোলাস তালিয়াফিকো, জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পেরেদেস, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এজেকুয়েল প্যালাসিওস, আলেক্সিস ম্যাক আলিস্টার।

ফরোয়ার্ড: পাওলো দিবালা, লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, নিকোলাস গঞ্জালেস, জোয়াকিন কোরেয়া।

এমএমআর/জেডএইচ/

Leave A Reply

Your email address will not be published.