রাজনীতির অপশক্তি বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র চলছে: কাদের

0 12,477

 

রাজনীতির অপশক্তি বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বাঙালির ইতিহাসে বারবার ষড়যন্ত্র হয়েছে। আজকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হটানোর ষড়যন্ত্র চলছে। রাজনীতির অপশক্তি বিএনপির নেতৃত্বে এ ষড়যন্ত্র তারা শুরু করেছেন। তারা জানেন যে, আসন্ন জাতীয় নির্বাচনে জিততে পারবেন না। শেখ হাসিনার সঙ্গে তাদের জেতা সম্ভব নয়। সেজন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।’

 

সোমবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুজিবনগর দিবসে একদিকে স্মার্ট বাংলাদেশ গড়ার অঙ্গীকার, অন্যদিকে উন্নয়ন সমৃদ্ধির পথে অন্তরায় সৃষ্টিকারী রাজনৈতিক অপশক্তি বিএনপি, জঙ্গিবাদী ও সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত এবং পরাজিত করতে হবে। এর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাবো, এটিই আজকের দিনের অঙ্গীকার।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এত রক্তপাতের পরও আমাদের প্রাপ্তি শূন্য নয়। প্রত্যাশার সঙ্গে প্রাপ্তিও আছে। বঙ্গবন্ধুর স্বল্পোন্নত বাংলাদেশ, যা শেখ হাসিনার নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশ। এখন আমাদের অঙ্গীকার ২০৪০ সালের মধ্যে আধুনিক স্মার্ট বাংলাদেশ নির্মান করবো। এর মধ্যে অন্তরায়ও আছে। আমাদের চলার পথে আবার ষড়যন্ত্রও আছে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পরে দলীয়প্রধান হিসেবে তার দলের সিনিয়র সদস্যদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরেক দফা পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া দিবসটি উপলক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বনানী কবরস্থানে সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ ও এম মনসুর আলীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এসইউজে/এএএইচ/জেআইএম jn

Leave A Reply

Your email address will not be published.