য়্যুভেন্তাসে যাচ্ছেন নেইমার!

নেইমারকে ছাড়তে চায় পিএসজি। এটা তো অনেকটা পুরনো খবরই। নতুন খবর হলো, ব্রাজিলিয়ান তারকা যদি ক্লাব ছড়েনই, তবে যেতে পারেন য়্যুভেন্তাসে। এ ব্যাপারে ইতালিয়ান ক্লাবের সঙ্গে নাকি আলাপ-আলোচনাও শুরু করেছেন নেইমারের সাবেক প্রতিনিধি ওয়েগনার রিবেইরো। খবর ইংলিশ সংবাদমাধ্যম দ্য সানের।

0 2,781

এক প্রতিবেদনে দ্য সান জানিয়েছে, আগামী মাসের ১ জুলাই নাগাদ য়্যুভেস্তাসের সঙ্গে চুক্তি করে ফেলতে পারেন নেইমার। সেটা সত্যি হলে ব্রাজিলিয়ান সুপারস্টার প্রতি সপ্তাহে পেতে পারেন ৮ লাখ ৫০ হাজার পাউন্ড করে। পিএসজিতে তার সাপ্তাহিক বেতন ৫ লাখ ৭০ হাজার পাউন্ড

দলবদলের হিসাবে সবচেয়ে দামি ফুটবলার নেইমার। ২০১৭ সালে বার্সেলোনা থেকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে তাকে কিনেছিল পিএসজি। পারিশ্রমিকও ধরা হয়েছিল মোটা অঙ্কের। উদ্দেশ্য ছিল তার হাত ধরে অধরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তুলবে প্যারিসিয়ানরা। কিন্তু পাঁচ বছর পেরিয়ে গেলেও স্বপ্ন অধরাই রয়ে গেল দশবারের লিগ ওয়ান চ্যাম্পিয়নদের।

পিএসজির নেইমারকে ছাড়ার পেছনে আরেকটা বড় কারণ হতে পারে কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখা। তাছাড়া আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিতো আছেনই। এই দুই তারকাকে নিয়েই পরবর্তী পরিকল্পনা সাজাতে চায় ক্লাবটির সভাপতি খেলাইফি। অন্যদিকে নেইমার বেশির ভাগ সময় ইনজুরিতে পড়ে এমনিতেই থাকেন মাঠের বাইরে। এমন খেলোয়াড়দের দল থেকে কমিয়ে আনার বার্তাই শোনালেন ক্লাব সভাপতি।

খেলাইফি বলেন, ‘আমি আশা করি, সব খেলোয়াড় গত মৌসুমের চেয়ে নিজেকে বেশি করে নিংড়ে দেবে। তারপর দেখা যাক, কী ঘটে। আমরা বিনয়ী থাকব। চোট, নিষেধাজ্ঞা ও অকারণে ফাউল পরিহার করব। আমরা এটা জিততে চাই, ওটা জিততে চাই, এসব বলাও থামাতে হবে। মাঠ ও মাঠের বাইরে শৃঙ্খলাপরায়ন থাকতে হবে। যারা আরাম-আয়েশে সময় কাটাতে চায়, তারা একঘরে হয়ে যাবে।’

Leave A Reply

Your email address will not be published.