যে কারণে রিয়ালে যাননি, মুখ খুললেন এমবাপ্পে

রিয়াল মাদ্রিদ নাকি পিএসজি কোথায় হবে কিলিয়ান এমবাপ্পের গন্তব্য; এ নিয়ে কম নাটক হয়নি। অবশেষে ২০২৫ সাল পর্যন্ত পিএসজিতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ফরাসি এই স্ট্রাইকার।

0 1,808

এদিকে, সোমবার (২৩ মে) এমবাপ্পেকে নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে পিএসজি। যেখানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও।

এমবাপ্পে বলেন, যেখানে বেড়ে উঠেছি, যেখান থেকে আমার শুরু, মনে হয় না সেই স্থান ছেড়ে যাওয়ার উপযুক্ত সময় এখন।

তবে রিয়াল মাদ্রিদের প্রসঙ্গে বলতে গিয়ে ফরাসি এই স্ট্রাইকার বলেন, রিয়ালের প্রচেষ্টাকে সাধুবাদ জানাই। আমাকে খুশি করার জন্য সম্ভাব্য সব কিছুই করেছে তারা। আমার প্রতি তাদের ভালোবাসায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং তাদের হতাশা বুঝতে পারছি।

নিজের সিদ্ধান্তের পক্ষে সাফাই গেয়ে এমবাপ্পে বলেন, আমি ফরাসি, আর তাই আমি নিজের দেশেই থেকে যেতে চেয়েছিলাম। আমি আমার স্দ্ধিান্তে খুশি। তবে ভবিষ্যতে কি হয় জানি না।

এদিকে, শোনা যাচ্ছে এমবাপ্পেকে অধিনায়কত্ব দেওয়ারও প্রস্তাব করেছে পিএসজি। যদিও এমন প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ফরাসি স্ট্রাইকার। বলেন, মার্কুইনহোসই ক্যাপ্টেন। এই মুহূর্তে এটি আমার প্রাধান্যের তালিকায় নেই। আরও বলেন, খেলার মাঠে কার্যকর ভূমিকা রাখতে অধিনায়ক হওয়ার দরকার নেই।

এদিকে, সংবাদ সম্মেলনে কথা বলেছেন নাসের আল খেলাইফিও। এমবাপ্পের ক্লাবে থেকে যাওয়া নিয়ে তিনি বলেন, পিএসজির সমর্থকদের জন্য ঐতিহাসিক এক মুহূর্তও এটি।

আরও বলেন, বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্লাবে আরও তিন বছর থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে, যা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। 

Leave A Reply

Your email address will not be published.