রিয়ালের প্রত্যাবর্তন বিশ্বাস করতে পারছেন না মেসিও

রিয়াল মাদ্রিদ ম্যানচেস্টার সিটির বিপক্ষে যা করেছে তা বিশ্বাস হওয়ার কথা না কারোরই। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে ৪-৩ গোলে পিছিয়ে থাকার পর দ্বিতীয় লেগে লস ব্লাঙ্কোসরা ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত ২ গোলের ব্যবধানে পিছিয়ে ছিল। সেখান থেকে এখন ফাইনালে কার্লো আনচেলত্তি বাহিনী। এই পুরো ঘটনা অবিশ্বাস্য লাগছে পিএসজি তারকা লিওনেল মেসির কাছে।

0 7,906

এ সম্পর্কে মেসির জাতীয় দলের সতীর্থ সার্জিও আগুয়েরো বলেন, রিয়ালের ৩-৫ ব্যবধান থেকে ৬-৫ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর মেসি তাকে বার্তালাপে বলেছেন, ‘মজা করো না! এটি সত্যি হতে পারে না।’ মেসির মতো মাদ্রিদের প্রত্যাবর্তনে অবাক ম্যানসিটির সাবেক আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজও। তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এটি অবিশ্বাস্য, এটি পাগুলে। আপনি এমনভাবে আরেকটি ম্যাচ জিততে পারবেন না!’

বুধবার (৪ মে) ম্যাচের ৭৩তম মিনিটে বক্সের ডান দিক থেকে রিয়াদ মাহরেজের দারুণ শটে এগিয়ে যায় সিটি। তবে ঘুরে দাঁড়ানোর মন্ত্রটা রিয়াল খুঁজে পায় ম্যাচের ৯০ মিনিটে। বেনজেমার ক্রস থেকে পা লাগিয়ে গোল করেন রদ্রিগো। ব্রাজিলিয়ান তারকার পা থেকে পরের মিনিটে আরেকটি গোল আসে। এরপর অতিরিক্ত সময়ের প্রথম পাঁচ মিনিটেই পেনাল্টি পেয়ে যায় রিয়াল। সেই পেনাল্টি থেকে বল জালে জড়িয়ে রিয়ালকে ফাইনালে নিয়ে যান রিয়ালের ফরাসি তারকা বেনজেমা। দুই লেগ মিলিয়ে মাদ্রিদ জিতে ৬-৫ গোলে।

প্রতিযোগিতার ফাইনালে রিয়াল মাদ্রিদ খেলবে লিভারপুলের বিপক্ষে। গত মঙ্গলবার সেমিফাইনালের দ্বিতীয় লেগে ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের দল। দুই লেগ মিলিয়ে লিভারপুলের জয় ছিল ৫-২ গোলে। আগামী ২৯ মে শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে ফ্রান্সের প্যারিসে।

Leave A Reply

Your email address will not be published.