মেসির জার্সিতে থাকবে ‘গোট’

ফুটবল বিশ্বে ‘গোট’ খুবই পরিচিত একটি বিশেষণ। ‘গ্রেটেস্ট অব অল টাইম’-এর আদ্যাক্ষরগুলো দিয়ে বিশেষণটি তৈরি। সর্বকালের সেরা খেলোয়াড়কে বোঝাতে এটি ব্যবহার করা হয়।

0 15,485

দারুণ সব অর্জনের কারণে আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসিকে অনানুষ্ঠানিকভাবে এই নামে সম্বোধন করা হয়। নতুন খবর, এই চার অক্ষরের শব্দটি এবার দেখা যাবে সাতবারের ব্যালন ডি’অরজয়ী তারকার জার্সির গায়ে।

পিএসজির নতুন স্পন্সর হিসেবে যুক্ত হচ্ছে স্নিকার নির্মাতা প্রতিষ্ঠান গোট। আসন্ন ২০২২-২৩ মৌসুম থেকে ফরাসি ক্লাবটির জার্সির হাতায় প্রদর্শিত হবে তাদের নাম।

পিএসজির সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছে প্রতিষ্ঠানটি। পুরো সময়ের জন্য পিএসজিকে ৪০ মিলিয়ন ইউরো দেবে তারা। আর এর ফলে পিএসজির ম্যাচ জার্সি এবং অনুশীলন জার্সিতে নিজেদের নাম লেখানোর সুযোগ পাচ্ছে। আগামী ১ জুলাই থেকে প্রশিক্ষণ, ওয়ার্মআপ ও ম্যাচডে জার্সিতে লেখা থাকবে তাদের ব্র্যান্ডের নাম। শুধু মেসি নয়, নেইমারসহ পিএসজির স্কোয়াডের সবাই ‘গোট’ লেখা জার্সি পরবেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজেদের স্বীকৃত পেজ থেকে বিষয়টি নিশ্চিত করেছে ফরাসি ফুটবল ক্লাবটি। নতুন ডিজাইনের জার্সিতে মেসি, নেইমার, মার্কো ভেরাত্তি, জর্জিনিও উইনালডাম ও আশরাফ হাকিমিকে মডেল হিসেবে দেখা গেছে।

পিএসজির প্রধান পার্টনারশিপ কর্মকর্তা মার্ক আর্মস্ট্রং বলেন, ‘ফরাসিদের পরিবারে গোটকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। এই চুক্তির ফলে গোট আমাদের জার্সিতে লেখা প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত তালিকায় প্রবেশ করল।’

Leave A Reply

Your email address will not be published.