ফরাসি সুপার কাপ জিতে আলভেসের আরও কাছে মেসি

ইসরাইলের রাজধানী তেল আবিবের ব্লুফিল্ড স্টেডিয়ামের ফরাসি সুপার কাপে নঁতেকে ৪-০ গোলের বড় ব্যবধানে বিধ্বস্ত করেছে মেসি-নেইমাররা। আর তাতে পিএসজি জিতে নিয়েছে ১১তম সুপার কাপ শিরোপা। গত মৌসুমে লিলের কাছে শ্রেষ্ঠত্ব হারলেও এক মৌসুম বাদেই ফ্রেঞ্চ সুপার কাপের শিরোপা পুনরুদ্ধার করল পিএসজি। জোড়া গোল করেছেন নেইমার।

0 15,122

রোববার (৩১ জুলাই) নেইমারের পাশাপাশি গোলের দেখা পেয়েছেন লিওনেল মেসি ও সের্হিয়ো রামোসও। গত মৌসুমে লিলের কাছে হেরে এই শিরোপা হাতছাড়ার আগে টানা আটবার ফ্রেঞ্চ সুপার কাপের শ্রেষ্ঠত্ব অর্জন করে পিএসজি।

নিষেধাজ্ঞার কারণে ফাইনালে কিলিয়ান এমবাপ্পে না থাকলেও দাপুটে ফুটবল খেলেছে মেসি-নেইমাররা। ম্যাচের ২২তম মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় পিএসজি। এরপর নেইমার করেন জোড়া গোল। পরে রামোসও করেন এক গোল।

তবে ম্যাচে দুর্দান্ত পারফর্ম করায় ম্যাচসেরার পুরস্কার উঠেছে মেসির হাতে। ইতালিকে ৩-০ গোলে হারিয়ে ‘ফাইনালিসিমা’ ট্রফি জেতার পর আরও একটি ট্রফি যোগ হলো মেসির ক্যারিয়ারে। এটি মেসির ৪১তম দলীয় শিরোপা।

৪৩টি দলীয় শিরোপা জিতে সবার ওপরে রয়েছেন ব্রাজিলীয় তারকা ড্যানি আলভেস। আর দুটি ট্রফি জিতলেই মেসি ছুঁয়ে ফেলবেন ব্রাজিলীয় তারকাকে।

Leave A Reply

Your email address will not be published.