বিশ্রামে যাচ্ছেন মেসি

এস্তোনিয়ার বিপক্ষে ম্যাচে দারুণ জয়ের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের উদ্দেশে পোস্ট করেছেন লিওনেল মেসি। যেখানে ভক্তদের ধন্যবাদ জানিয়ে লিও লেখেন, আপাতত কিছুদিনের জন্য বিশ্রামে যাচ্ছেন। আর শিগগিরই ফিরে আসার ব্যাপারেও আশ্বাস দেন আর্জেন্টাইন এই তারকা। এদিকে এই পোস্টের কমেন্টে স্ত্রী রোকুজ্জো মেসিকে বাড়ি ফিরতে আহ্বান জানান।

0 13,109

সবশেষ কবে হারের তিক্ততা পেয়েছিল আর্জেন্টিনা, মনে আছে? সালটা ২০১৯। কোপা আমেরিকায় সবশেষ হেরেছিল আলবিসেলেস্তেরা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি মেসিদের। সবশেষ এস্তোনিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জয়ে টানা ৩৩ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ডটাও বাড়িয়ে নিয়েছে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।


প্রীতি ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে ৫-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। পাঁচ গোলের পাঁচটিই করেছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি, যা এলএমটেন’কে নিয়ে গেছে অনন্য এক উচ্চতায়। বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে ক্লাব এবং জাতীয় দলের হয়ে এক ম্যাচে পাঁচ গোলের কীর্তি গড়েছেন আর্জেন্টাইন এ সুপারস্টার।

এর আগে ক্লাব ফুটবলের মৌসুম শেষ হতে না হতেই আন্তর্জাতিক ফুটবলে মাঠে নামেন মেসি। ফিনালিসিমায় ইউরো চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে আর্জেন্টিনার জয়ে রাখেন অসামান্য অবদান। নিজে গোল না করলেও দুটি অ্যাসিস্ট করেন খুদে এই ফুটবল জাদুকর।

ফিনালিসিমার শিরোপা জয়ের পর এস্তোনিয়ার বিপক্ষে এমন এক জয় পেয়ে তাই উচ্ছ্বসিত লিও। ম্যাচ শেষে নিজের আবেগ আর অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট করেছেন আর্জেন্টাইন তারকা। যেখানে লিও লিখেছেন, ‘এর চেয়ে আর ভালোভাবে মৌসুমটা শেষ করতে পারতাম না আমরা। ফিনালিসিমা জিতেছি এবং বিশ্বকাপের প্রস্তুতিতে আরও কিছু সময় যুক্ত করেছি। যারা মাঠে এসে খেলা দেখেছেন এবং যারা দূর থেকে আমাদের সমর্থন করেছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমরা কিছুদিনের জন্য বিশ্রামে যাচ্ছি, কিন্তু খুব শিগগিরই ফিরে আসব বলে কথা দিচ্ছি। সবাইকে আলিঙ্গন।’

এদিকে মেসির জন্য অধীর আগ্রহে পথ চেয়ে আছে তার পরিবারও। ইনস্টাগ্রামে মেসির পোস্ট দেখে তাই আবেগ ধরে রাখতে পারেননি স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো। যেখানে রোকুজ্জো মেসির উদ্দেশে বলেন, ‘হয়েছে, এখন বাড়ি ফিরে আসো। আমরা তোমাকে মিস করছি।’ স্ত্রীর কথায় সাড়া দিয়ে শিগগিরই হয়তো বাড়ি ফিরবেন মেসি। পরিবারের সঙ্গে কাটাবেন ভালো কিছু মুহূর্ত। নতুন মৌসুম শুরুর আগে নিশ্চয়ই তা নতুন করে উজ্জীবিত করবে লিওনেল মেসিকে।

Leave A Reply

Your email address will not be published.