বিএনপির বুকে অনেক জ্বালা: কাদের

পদ্মা সেতুর কারণে সারা দেশের মানুষ খুশি হলেও বিএনপি ও তাদের দোসরদের বুকে অনেক জ্বালা সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

0 9,657

তিনি আরও বলেন, বিএনপি পদ্মা সেতু নিয়ে নানা ধরনের কটূক্তি করলেও পদ্মা সেতু হয়ে গেছে। শুধু পদ্মা সেতু নয়, সেইসঙ্গে মেট্রোরেল, কর্ণফুলী টানেলের কাজও শেষ পর্যায়ে।

বুধবার (২৫ মে) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত তৃণমূলের সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান কার্যক্রম উদ্বোধনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

এ সময় ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করুন। পাহাড়ে সম্মেলন হচ্ছে, চট্টগ্রামেও সম্মেলনের আয়োজন করতে হবে। আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করতে হবে। দুঃসময়ের কর্মীদের কাছে টানতে হবে।

তিনি বলেন, নিজেদের টাকায় পদ্মা সেতু করার প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু হওয়াতে সারা দেশের মানুষ খুশি। সেতু উদ্বোধনের তারিখ ঘোষণায় সবখানে সাজ সাজ রব। আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমুখর পরিবেশে উদ্‌যাপন করতে হবে। চট্টগ্রামসহ সারা দেশে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং ২৫ জুন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষ্যে সারা দেশে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

কাদের বলেন, বিএনপি নেত্রী বলেছিলেন, পদ্মা সেতু হবে না। তিনি এখনো বেঁচে আছে। আল্লাহ তার হায়াত দান করুক। তিনি নিশ্চয়ই শুনেছেন পদ্মা সেতু হয়ে গেছে। কাজ শেষ। শুধু উদ্বোধনের অপেক্ষা। তাই বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা। কারণ তাদের কোনো উন্নয়ন নেই। তাদের আছে শুধু হাওয়া ভবন এবং ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়ার কেলেঙ্কারি।

চট্টগ্রাম-কক্সবাজার সড়ক চার লাইনের বিষয়ে জাপানের সঙ্গে কথা হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম মেট্রোরেলের সমীক্ষা চলছে। ঢাকা-চট্টগ্রাম ছয় লাইনের পরিকল্পনা করা হচ্ছে, সেটা বাস্তবায়ন করা হবে। তবে নেতাকর্মীদের খারাপ আচরণ করলে শেখ হাসিনার এসব উন্নয়ন ম্লান হয়ে যাবে। সবার সঙ্গে ভালো আচরণ করতে হবে।

তিনি বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সমস্যা আছে। মাঝে মাঝে তারা খারাপ খবরের শিরোনাম হয়। চট্টগ্রাম মহানগরে অন্তর্কলহে অনেকের প্রদীপ নিভে গেছে। এটি আমরা দেখতে চাই না।

Leave A Reply

Your email address will not be published.