মে দিবসে মাঠকর্মীদের প্রতি সাকিবের শ্রদ্ধা

পৃথিবীজুড়ে ১ মে পালিত হয় ঐতিহাসিক মে দিবস। বিশেষ এই দিনটিকে ঘিরে শ্রমজীবীদের নিয়ে হয়ে থাকে বিশেষ বিশেষ আয়োজন। অনেকে শ্রদ্ধা-শুভেচ্ছায় তাদের সিক্ত করেন। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের ‘পোস্টার বয়’ সাকিব আল হাসানও মে দিবসে শ্রমজীবী মানুষের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন, শ্রদ্ধা জানিয়েছেন মাঠকর্মীদেরও।

0 10,307

মে দিবসের অবতারণার পাশাপাশি সাকিব ক্রিকেট স্টেডিয়ামের মাঠকর্মীদের অক্লান্ত পরিশ্রমের কথা তুলে ধরেছেন। তাদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এ সম্পর্কে নিজের ভেরিফায়েড ফেসবুকে সাকিব লেখেন, ‘অক্লান্ত পরিশ্রমে আমাদের মাঠকর্মীরা নিশ্চিত করেন মাঠের প্রস্তুতি ও অন্যান্য সকল সুযোগ-সুবিধা। যার ফলে, আমরা খেলতে পারি কোনো প্রকার চিন্তা ছাড়া। আন্তর্জাতিক শ্রমিক দিবসে মাঠকর্মীসহ পৃথিবীর সকল কর্মজীবী মানুষের জন্য থাকল শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।’

প্রসঙ্গত, এবারের ঈদের আগে বিসিবির মাঠকর্মী ও অফিস সহকারীদের ঈদ বোনাস দিয়েছেন সাকিব। বিসিবিতে কাজ করা পরিচ্ছন্নতা কর্মী, মাঠকর্মী ও অফিস সহকারীদের জন্য ১০ লাখ টাকা ঈদ বোনাস পাঠিয়েছেন তিনি। এ টাকা বিসিবির হিসাবরক্ষক বিভাগের মাধ্যমে সবার মাঝে বণ্টন করতেও বলেন বিশ্ব সেরা অলরাউন্ডার।

Leave A Reply

Your email address will not be published.