রিয়াল-পিএসজি দুদলের সঙ্গেই চুক্তি আছে: এমবাপ্পের মা

বেশ কয়েক বছর ধরেই রিয়াল মাদ্রিদে যাবেন যাবেন বলে গুঞ্জন পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের। এমবাপ্পে নিজেও স্প্যানিশ ক্লাবটিতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তবে যাওয়াটা আর হচ্ছে না। আদতে কি তিনি রিয়াল মাদ্রিদে যাবেন? নাকি থেকে যাবেন দেশের ক্লাবেই? এ বিষয়ে এমবাপ্পের মা ফায়জা লেমারি বলছেন, তাদের দুই ক্লাবের সঙ্গেই চুক্তি আছে।

0 9,690

কোরা প্লাসকে ফায়জা লেমারি বলেন, রিয়াল মাদ্রিদ ও পিএসজি, দুদলের সঙ্গেই আমাদের চুক্তি আছে। এখন বাকি সিদ্ধান্ত এমবাপ্পে নেবে। দুই ক্লাবের ব্যাপারটিই আমাদের জন্য গুরুত্বপূর্ণ।

এমবাপ্পের বর্তমান বাজারমূল্য প্রায় ১৬০ মিলিয়ন ইউরো। গত বছর তাকে কেনার জন্য নাকি প্রায় ২০০ মিলিয়ন ইউরোই অফার করেছিল রিয়াল মাদ্রিদ। এমবাপ্পেকে ধরে রাখার ব্যাপারে নাছড়বান্দা ছিলেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। যে কারণে তুমুল আলোচনা হলেও শেষ পর্যন্ত আর দলবদল ঘটেনি।

গত কয়েক বছর ধরে কিলিয়ান এমবাপ্পে ও রিয়াল মাদ্রিদকে নিয়ে গুঞ্জন বেশ ডালপালা মেলেছে। যদিও পরে ভিন্ন সুরও দেখে ফুটবল বিশ্ব। তবে রিয়ালে তার আসতে চাওয়ারও কারণ দেখছেন ফুটবলবোদ্ধারা।

এদিকে এমবাপ্পেকে ধরে রাখতে নাকি সব রকম চেষ্টা করছে পিএসজি। সবশেষ তার জন্য বড়সড়ো প্রস্তাব জানিয়েছে ফরাসি ক্লাবটি। নতুন চুক্তিতে রাজি করাতে তাকে ১০০ মিলিয়ন পাউন্ড বোনাস দিতে রাজি পিএসজি।

২০১৭ সালে ধারে পিএসজিতে এসেছিলেন এমবাপ্পে। সেই থেকে এই গোলমেশিনকে থামাতে পারেনি কেউ। চলতি মৌসুমে সব মিলিয়ে ক্লাবের হয়ে গোল করেছেন ৩৬টি, অ্যাসিস্ট ২৬টি।

Leave A Reply

Your email address will not be published.