সন্তান হারানো রোনালদো দোয়া চাইলেন আরেক সন্তানের জন্য

গত ১৯ এপ্রিল ক্রিস্টিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের কোল জুড়ে আসার কথা ছিল যমজ দুই সন্তানের। পূর্ব বার্তা অনুযায়ী জর্জিনার গর্ভ থেকে একজন ছেলে ও একজন মেয়ে পৃথিবীর বুকে এলেও জীবন পেয়েছে শুধু মেয়ে সন্তান, অন্যজন পৃথিবীতে আসার আগেই নিয়েছেন বিদায়। সৃষ্টিকর্তার অশেষ রহমতে বেঁচে যাওয়া সে কন্যা শিশুকে কোলে নিয়ে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির পর্তুগিজ তারকা।

0 8,484

মেয়ে সন্তানকে কোলে নিয়ে শনিবার (৩০ এপ্রিল) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসুবক, টুইটার ও ইনস্টাগ্রাম) সমর্থকদের কাছে দোয়া চেয়ে একটি ছবি পোস্ট করেন রোনালদো। নিজের সে পোস্টে সবসময়ের জন্য ভালোবাসা লিখে, একটি করে লাভ ইমোজি ও  প্রার্থনাসূচক ইমোজি দেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

এদিকে এ নিয়ে রোনালদোর সন্তান সংখ্যা দাঁড়াল ৫ জন। ক্রিস্টিয়ানো রোনালদোর আগের ৪ সন্তানের নাম হলো ক্রিস্টিয়ানো জুনিয়র, ইভা, মাতেও এবং আলানা। এদের মধ্যে সবচেয়ে বড় হলো ১২ বছর বয়সী ক্রিস্টিয়ানো জুনিয়র। ইতোমধ্যেই ম্যানচেস্টার ইউনাইটেডের যুব দলে জায়গা করে নেওয়া ক্রিস্টিয়ানো জুনিয়র তার বাবার মতোই ফুটবলে বেশ পারদর্শী হয়ে উঠছে।

২০১০ সালের ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় সারোগেট প্রেগনেন্সির মাধ্যমে জন্ম নেয় রোনালদোর প্রথম সন্তান। সেই থেকে গোপন রাখা হয়েছে জুনিয়রের মায়ের পরিচয়। সন্তানের সারোগেট মা নিজেই নাম-পরিচয় গোপন রাখার শর্ত জুড়ে দিয়েছিলেন। জন্মের পর থেকে রোনালদোর তত্ত্বাবধানেই রয়েছে ক্রিস্টিয়ানো জুনিয়র।

প্রথম সন্তানের জন্মের পর ২০১৭ সালে কৃত্রিম প্রক্রিয়ার মাধ্যমে যমজ সন্তান ইভা ও মাতেওর জন্ম হয়। সেবারও মায়ের পরিচয় গোপন রাখেন সাবেক রিয়াল মাদ্রিদের এই তারকা।

এরপর আর্জেন্টাইন মডেল জর্জিনা রদ্রিগেজের সঙ্গে বছর খানেকের সম্পর্কের পর ২০১৭ সালেই আরেক সন্তানের পৃথিবীতে আসার খবর প্রকাশ করেন রোনালদো। জর্জিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটা ঘটা করেই প্রকাশ করেছিলেন রোনালদো। ২০১৭ সালের নভেম্বরে জন্ম নেয় রোনালদোর চতুর্থ সন্তান আলানা। স্ত্রী ও নবজাতকের সঙ্গে সেলফি তুলে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন রোনালদো।

এবার আরও দুই সন্তানের বাবা হতে চলেছিলেন রোনালদো। তবে তা হয়নি। যমজ সন্তানের মধ্যে ছেলেসন্তানটি মারা যায়। যার কারণে ভেঙে পড়েন সময়ের সেরা ফুটবলারের একজন। কিন্তু জন্ম নেওয়া নতুন সন্তানের নাম এখনো প্রকাশ করেননি রোনালদো।

এর আগে গত ২১ এপ্রিল প্রথমবারের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে সব সন্তান এবং বান্ধবী জর্জিনাকে নিয়ে একটি ছবি আপলোড করেন রোনালদো। সেই ছবির ক্যাপশনে রোনালদো সবাইকে ধন্যবাদ জানিয়েছেন, যারা এই কঠিন সময়ে তাকে সমর্থন করেছে। 

Leave A Reply

Your email address will not be published.