স্বাস্থ্য পরীক্ষা শেষে ওবায়দুল কাদের দেশে ফিরছেন শনিবার

স্বাস্থ্য পরীক্ষা শেষে শনিবার ভারতের নয়াদিল্লি থেকে দেশে ফিরছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

0 5,268

শনিবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দিল্লি ছাড়বেন বলে জানিয়েছেন সঙ্গে থাকা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা শেষ হয়েছে। তার শারীরিক অবস্থা ভালো আছে। নয়াদিল্লির মেডান্টা হাসপাতালেই তিনি ফলোআপ করিয়েছেন। শনিবার সকাল ৬.৪০ মিনিটে ভিস্তারা এয়ালাইন্সের ফ্লাইটে রওনা দিয়ে ঢাকা পৌঁছাবেন।
এর আগে, শ্বাসকষ্ট নিয়ে গত বছরের ১৪ ডিসেম্বর সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যাওয়ার পর ওবায়দুল কাদেরকে ভর্তি করে নেওয়া হয়। তার চিকিৎসার জন্য ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছিল। ১২ দিন চিকিৎসার পর হাসপাতাল ছাড়েন ওবায়দুল কাদের। এরপর গত সোমবার ফলোআপ করতে দিল্লি যান।

৬৯ বছর বয়সী ওবায়দুল কাদের হৃদরোগ ও ফুসফুসের ক্রনিক সমস্যায় ভুগছেন দীর্ঘদিন ধরে। ২০১৯ সালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার হৃদপিণ্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে।

এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা। পরে তাকে সিঙ্গাপুরে থেকে বেশ কিছুদিন চিকিৎসা নিতে হয়। কিন্তু মহামারির মধ্যে চিকিৎসার ফলোআপের জন্য সিঙ্গাপুরে যাওয়া অনিয়মিত হয়ে পড়ে।
Leave A Reply

Your email address will not be published.