আমরা তাদের এড়াতে চাই না, হারাতে চাই: মেক্সিকো গোলরক্ষক

0 21,656

আর্জেন্টিনার বাঁচামরার লড়াই, মেক্সিকোরও। তবে মেক্সিকো কিছুটা সুবিধাজনক অবস্থানে। প্রথম ম্যাচ তারা গোলশূন্য ড্র করেছে পোল্যান্ডের বিপক্ষে। অন্যদিকে আর্জেন্টিনা তাদের বিশ্বকাপ মিশন শুরু করেছে সৌদি আরবের মতো খর্বশক্তির দলের কাছে ২-১ গোলে হেরে।

আর্জেন্টিনা তাই চাপে। তাদের জিততেই হবে আজকের ম্যাচ। প্রথম ম্যাচে মেসি অনেকটাই নিষ্প্রভ ছিলেন। আজও তেমন কিছু হলে ভাঙতে পারে আর্জেন্টিনার স্বপ্ন। তবে মেক্সিকান গোলরক্ষক গুইলেরমো ওচোয়া মনে করেন, ঘুরে দাঁড়ানোর মতো জাদু জানা আছে মেসির।

ওচোয়া বলেন, ‘মেসির মধ্যে সেই জাদুটা আছে। সে হয়তো কিছুই করবে না, আবার এক মিনিটেই ঘুরে দাঁড়িয়ে গোল করে দেবে। এটা দারুণ এবং কঠিন চ্যালেঞ্জ হতে যাচ্ছে। আমরা লড়াই করতে প্রস্তুত, আমাদের চেহারা দেখাতেও।’

নিজেদের প্রথম ম্যাচে পোল্যান্ডের সঙ্গে ড্র করেছে মেক্সিকো। ওই ম্যাচে পোলিশ স্ট্রাইকার রবার্তো লেভানদোভস্কির একটি পেনাল্টি শ্যুট ঠেকিয়ে দলকে বাঁচান ওচোয়া।

মেক্সিকান গোলরক্ষক জানালেন, তিনি চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন। তাই প্রতিপক্ষ কঠিন হলে এড়িয়ে যাওয়ার কথা ভাবেন না।

ওচোয়া বলেন, ‘আমি এমন ভাবি না যে-আহা, তাদের খেলব না কারণ তারা বেশ কঠিন। অথবা অমুক দলকে এড়িয়ে যেতে চাই, কারণ দলটি বেশ দুরুহ। আমি তার বিপরীত ভাবি। আমরা তাদের বিপক্ষে বিশ্বকাপে খেলতে চাই। আমরা চাই ভালো একটি ম্যাচ খেলতে, তাদের হারাতে।’

 

এমএমআর/এএসএম Jn

Leave A Reply

Your email address will not be published.