এশিয়া কাপের দলে ঢুকলেন হাসান

ইনজুরির কারণে এশিয়া কাপের দল থেকে ছিটকে গেছেন পাকিস্তান পেসার ওয়াসিম জুনিয়র। তার বদলে হাসান আলিকে দলে অন্তর্ভুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এক বিজ্ঞপ্তির মাধ্যমে হাসানকে দলে নেয়ার কথা জানিয়েছে পিসিবি

0 12,882

বিজ্ঞপ্তিতে পিসিবি জানিয়েছে, ‘ওয়াসিম জুনিয়র ইনজুরির কারণে এশিয়া কাপের দলে থেকে ছিটকে গেছে। অনুশীলনের সময় চোট পেয়েছে ও। ওয়াসিমের পরিবর্তে আমরা হাসান আলিকে দলে নিয়েছি। ও অনেক দিন ধরেই রাওয়ালপিণ্ডিতে প্রস্তুতি নিয়েছে।’

২৮ আগস্ট শুরু হকে পাকিস্তানের এশিয়া কাপ মিশন। শুরুর দিনই শক্তিশালী ভারতের বিপক্ষে খেলতে নামবে তারা। গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে একের পর এক ইনজুরিতে এমনিতেই জর্জরিত পাকিস্তান। হাঁটুর ইনজুরির কারণে তাদের সঙ্গে নেই দলের বোলিং কাণ্ডারি শাহিন শাহ আফ্রিদি। তার অনুপস্থিতিতে দলের হাল ধরার কথা ছিল হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, মোহাম্মদ হাসনাইন, শাহনেওয়াজ ধানি ও নাসিম শাহ।

এদের মধ্যে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলার ক্ষেত্রে অভিজ্ঞতায় এগিয়ে আছে রউফ, ওয়াসিম ও হাসনাইন। গত বছরের পর হাসনাইন পাকিস্তানের হয়ে কোনো টি-টোয়েন্টিতে না নামলেও, দলের হয়ে নিয়মিতই ছিলেন রউফ ও ওয়াসিম। ফলে ওয়াসিম যে মূল একাদশের অন্তর্ভুক্ত থাকতেন সেটা নিয়ে ক্রিকেট বিশেষজ্ঞদের কোনো সন্দেহ থাকার কথা নয়। কিন্তু পিঠের ইনজুরিতে পড়ায় বাবরকে এখন একাদশ পরিকল্পনা করতে হবে এ তরুণ তুর্কিকে ছাড়াই।

পাকিস্তান স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, শাহনেওয়াজ ধানি, উসমান কাদির, মোহাম্মদ হাসনাইন, হাসান আলি।

Leave A Reply

Your email address will not be published.