নর্থ সাউথের নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ মিলল তুরাগে

রাজধানীর তুরাগ নদ থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্রে মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৫ জুলাই) গাজীপুর মহানগরের গোদারাঘাট এলাকা থেকে নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করেছে টঙ্গী নৌপুলিশ।

0 1,580

নিহত মোয়াজের বিন আলম (২৩) ঢাকার ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকার রেজাউল আলম হিরোর ছেলে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গাজীপুর মহানগরের গাছা থানায় মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, শনিবার (২৩ জুলাই) মোয়াজের তাদের ঢাকার নিজ বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ক্লাস করার উদ্দেশে বের হয়ে আর ফিরে আসেননি। পরবর্তীতে এ ঘটনায় তার পরিবার ঢাকার ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি করে। সোমবার সকালে মোয়াজেরের মরদেহ পলাশোনার গোদারাঘাটের তুরাগ নদীতে ভেসে ওঠার খবর পায় পুলিশ। পরে গাছা থানা পুলিশের সঙ্গে ঘটনাস্থলে গিয়ে টঙ্গী নৌপুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্র মোয়াজের নিখোঁজের পর রোববার বাসন থানার ইসলামপুর এলাকায় নদীর পাড় থেকে তার পোশাক উদ্ধার করা হয়। পরে সোমবার সকালে পলাশোনা এলাকায় ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.