ইসির কথার অপেক্ষায় সবাই: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ দেশে রয়েছে।

0 14,777

‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন (ইসি) আয়োজিত চলমান সংলাপের পরে তারা কি বলবে, তার অপেক্ষায় সবাই আছেন’ বলে জানান তিনি।

রোববার (২৪ জুলাই) সচিবালয়ে রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের ভার্চুয়ালি উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন আইনমন্ত্রী।


নির্বাচন কমিশনের সংলাপের মধ্য দিয়ে সব রাজনৈতিক দলই আগামী নির্বাচনে অংশ নেবে এ কথা জানিয়ে আইনমন্ত্রী বলেন, ইসি সুষ্ঠু নির্বাচন আয়োজনে সচেষ্ট রয়েছে।

তিনি আরও বলেন, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ দেশে রয়েছে এবং আশা করছি এ সংলাপের মধ্য দিয়ে সব রাজনৈতিক দল আগামী নির্বাচনে অংশ নেবে।

এদিকে রোববার এক ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে দেশে কোনো সংকট নেই। সংকট আছে বিএনপি ও তাদের নেতৃত্বে।

বিএনপি আন্দোলনের নামে বিশৃঙ্খলার চেষ্টা করলে জানমাল রক্ষায় জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিভিন্ন রাজনৈতিক দল ও বিশিষ্টজনদের সঙ্গে সংলাপ করে আসছে নির্বাচন কমিশন। তবে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ না নেয়ার কথা জানিয়ে আসছে বিএনপি।

Leave A Reply

Your email address will not be published.