দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের এড়িয়ে গেলেন সাকিব

সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টা ২০ মিনিটের দিকে ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ সময় জড়ো হওয়া সাংবাদিকদের এড়িয়ে যান টাইগার অলরাউন্ডার।

0 9,800

৬ মার্চ দুবাইয়ের উদ্দেশে দেশত্যাগ করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। পরে নিশ্চিত হওয়া গেছে, একটি মোবাইল ফোন কোম্পানির বিজ্ঞাপনের কাজে দুবাই যান তিনি।

সাকিব যে বৃহস্পতিবার দেশে ফিরবেন সেই তথ্য জানিয়েছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বুধবার (৯ মার্চ) এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, বৃহস্পতিবার দেশে ফিরবে ও। ছুটি বাদে পরের পরিকল্পনা কী সেগুলো জানাতেই ও আমাদের সঙ্গে বসবে।

ওই সংবাদ সম্মেলনেই সাকিবের ছুটি মঞ্জুর হওয়ার কথা জানিয়েছিলেন জালাল ইউনুস। তাকে এ বছরের ৩০ এপ্রিল পর্যন্ত বিশ্রাম দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ সম্পর্কে জালাল বলেন, ‘৩০ এপ্রিল পর্যন্ত আমরা তাকে (সাকিব) সব ধরনের ক্রিকেট থেকে রেস্ট নেওয়ার জন্য অনুমতি দিয়েছি।’

সাকিব বিশ্রাম চাইলে এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ক্ষেপে যান। প্রিয় শিষ্যের এমন আচরণে চটেন বিসিবির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও। তিনি বলেছিলেন, বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে এমনটা করতে পারেন না কোনো খেলোয়াড়ই। তাই খেলতে না চাইলে অবসর নাও।

সুজন মনে করেন, দেশের হয়ে খেলার চাইতে আনন্দের আর কিছু হতে পারে না। আর তাই খেলা নিয়ে ক্রিকেটারদের অনীহা অবাক করেছে তাকে। তিনি বলেন, বাংলাদেশের সিনিয়র ক্রিকেটার সাকিব, তামিম ও মুশফিকরা ক্রিকেটের পাইপলাইন ধরেই আজ বড় ক্রিকেটার হয়েছেন। তাদের পেছনে অনেক বিনিয়োগ বোর্ডের। আর তাই দলের যখন প্রয়োজন তখন তো তাদের পাওয়ার কথা। এটা তো কারও ব্যক্তিগত দল না যে যখন মন চাইবে খেলবে, আবার মন না চাইলে খেলবে না।

Leave A Reply

Your email address will not be published.