অডিও ফাঁস, ইনোসেন্ট কথোপকথনকে ঘুঁটি বানানোর চেষ্টা: আইনমন্ত্রী

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ও আইনমন্ত্রী আনিসুল হকের একটি ফোনালাপ ফাঁস হয়েছে। এ বিষয়ে আইনমন্ত্রী বলেছেন, যারা সোশ্যাল মিডিয়ায় এটি প্রচার করছে, তারা একটা ইনোসেন্ট কথোপকথনকে ঘুঁটি বানানোর চেষ্টা করছে। কারণ তাদের হাতে আর কিছু নেই।

0 8,416

রোববার (১৩ ফেব্রুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


আইনমন্ত্রী বলেন,  ‘আমি মাননীয় প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টার সঙ্গে কথা বলছি। তিনি আমাকে কিছু জিজ্ঞাসা করেছেন। আমি সেগুলোর জবাব দিচ্ছি…। যারা দেউলিয়া তারাই এগুলো প্রচার করছে। অবশ্যই এটির তদন্ত হবে, এটাকে গুরুত্ব দেওয়া দরকার।’

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি প্রসঙ্গে তিনি বলেন, সুপ্রিম কোর্টের দুটি বিভাগই তত্ত্বাবধায়ক সরকারকে অবৈধ ঘোষণা করেছে। তবে রায় দেওয়ার সময় বলা হয়েছিল একবার-দুইবার এই সরকারের অধীনে নির্বাচন করা যেতে পারে, যদি সংসদ রাজি থাকে। কিন্তু সংসদ এটি গ্রহণ করেনি। কেয়ারটেকার সরকারের কোনো বৈধতা নেই। তাই সুপ্রিম কোর্টের রায়ের আলোকে এই কেয়ারটেকার সরকারে ফিরে যাওয়ার কোনো উপায় নেই।


ইসি গঠনের জন্য পছন্দের তালিকায় বিএনপির নাম না দেওয়া নিয়ে আইনমন্ত্রী বলেন, সেখানে যারা নাম দেয়নি তাদের ব্যাপারে কোনও মন্তব্য করতে আমি রাজি নই।
Leave A Reply

Your email address will not be published.