কোনো দলের বিরোধিতা নয়, দেশের উন্নয়নই সরকারের লক্ষ্য: আইনমন্ত্রী

কোনো দলের বিরোধিতা নয়, দেশের উন্নয়নই সরকারের লক্ষ্য বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

0 4,584

রোববার (২ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি বলেন, কাকে বিদেশে পাঠানো হবে, কাকে হবে না এটা বড় বিষয় নয়।

এদিকে, রাজধানীতে আলাদা এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিক অপশক্তির হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।
বেগম জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বেশ কিছুদিন ধরেই রাজনৈতিক অঙ্গনে উত্তাপ ছড়াচ্ছে বিএনপি। এর পাল্টা জবাবও দিচ্ছেন আওয়ামী লীগ নেতারা।
রোববার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, কাকে বিদেশে পাঠানো হবে আর কাকে হবে না এটা বড় বিষয় নয়। জনগণের সেবা দেওয়াই মূল বিষয়।
আইনমন্ত্রী বলেন, জনগণের যে প্রাপ্য সেবা সেটা পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব। কাকে বিদেশ পাঠানো হবে আর কাকে বিদেশ পাঠানো হবে না সেটা মূল লক্ষ্য না। বিএনপির উদ্দেশে এ কথা বলতে চাই দেশ হচ্ছে সবার ঊর্ধ্বে। দেশের স্বার্থে আপনারা এই সংলাপে যদি আসেন তাহলে আপনার জন্য ভালো হবে সবার জন্য ভালো হবে।

এদিকে, জাতীয় প্রেসক্লাবে, ঢাকাস্থ চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভায় তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেন, কোনো সাম্প্রদায়িক অপশক্তি ও রাজনৈতিক দুষ্কৃতকারীর হাতে যেন দেশ না চলে যায় সেদিকে সতর্ক থাকতে হবে।
হাছান মাহমুদ বলেন, সাম্প্রদায়িক অপশক্তির হাত থেকে সমাজকে রক্ষা করা প্রয়োজন। দেশ এগিয়ে যেতে হলে রাজনৈতিক অপশক্তির হাত থেকে, যারা রাজনীতির নামে মানুষ পোড়ায়, যারা রাজনীতির নামের মানুষের সম্পত্তি পোড়ায় তাদের হাত থেকে দেশকে রক্ষা করা প্রয়োজন
Leave A Reply

Your email address will not be published.