দলের সঙ্গে দুবাইয়ের অনুশীলনে থাকবেন না সাকিব

0 15,515

আর মাত্র তিন দিন। সব কিছু ঠিক থাকলে আগামী ২২ সেপ্টেম্বর দুবাই যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বহর। সেখানে আরব আমিরাতের সঙ্গে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। সে লক্ষ্যে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বাংলাদেশে বিমানের ফ্লাইটে দুবাই যাবে জাতীয় দল।

স্বাগতিক আমিরাতের বিপক্ষে দুইটি ম্যাচ ছাড়াও ছয় দিনের অবস্থানকালে আরও দুই-তিনটি প্র্যাকটিস সেশন হবে দুবাইতে।
আগেই জানা, ২৭ সেপ্টেম্বর আরব আমিরাতের সঙ্গে শেষ ম্যাচ খেলে ২৮ তারিখেই দেশে ফিরে আসবে জাতীয় দল। এরপর আবার ৩০ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা।

ধারণা করা হচ্ছিল, দুবাইয়ের এই অনুশীলন ক্যাম্প ও দুই ম্যাচের সিরিজে থাকবেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম তার চিন্তাভাবনা, লক্ষ্য ও পরিকল্পনা অধিনায়কের সঙ্গে শেয়ার করবেন। কিন্তু শেষ পর্যন্ত তা হচ্ছে না।

অধিনায়ক সাকিব আল হাসান দুবাই পর্বে থাকবেন না। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস জাগো নিউজকে জানিয়ছেন, ‘নাহ! সাকিব দুবাইয়ের পর্বে থাকবে না। সে আগেই ছুটি নিয়ে রেখেছে। তাই সে একেবারে নিউজিল্যান্ড সফরে গিয়ে দলের সঙ্গে মিলিত হবে।’

এদিকে অধিনায়ক সাকিব একা নন, দুবাই পর্বে দলের সঙ্গে থাকবেন না নির্বাচকদেরও কেউ। এমনিতে নিউজিল্যান্ড সফর ও অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সঙ্গী হবেন প্রধান নির্বাচক মিনহাজুল অবেদিন নান্নু। তবে তিনি দুবাই যাবেন না। নিউজিল্যান্ডে দলের সঙ্গে যাবেন প্রধান নির্বাচক।

রোববার সকালে জাগো নিউজকে এ তথ্য দিয়ে প্রধান নির্বাচক জানান, ‘আমরা (নির্বাচকরা) কেউ আর দুবাই যাবো না। আমি নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় দলের সঙ্গে থাকবো।’ জাগো নিউজ

Leave A Reply

Your email address will not be published.