প্রধানমন্ত্রী মাওয়া যাবেন যেভাবে

এখন আর বছর বা দিন নয়, আর মাত্র দুই ঘণ্টা পরই উদ্বোধন হবে বাংলাদেশের অহংকার স্বপ্নের 'পদ্মা সেতু'। পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

0 12,740

মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে হেলিকপ্টারযোগে শনিবার (২৫ জুন) সকাল ৯টা ৩০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

পরে বেলা ১১টা ১২ মিনিটে মাওয়া পয়েন্টে টোল পরিশোধের পর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তিনি সেখানে মোনাজাতেও যোগ দেবেন।

এছাড়াও স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করবেন প্রধানমন্ত্রী।

এরপর বেলা ১১টা ২৩ মিনিটে মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টের উদ্দেশে যাত্রা শুরু করবেন এবং ১১টা ৪৫ মিনিটে জাজিরা পয়েন্টে পৌঁছে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন করবেন তিনি। সেখানে মোনাজাতেও যোগ দেবেন সরকারপ্রধান।

তারপর দুপুর ১২টায় মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে সেতুর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত দলের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বিকেল সাড়ে ৫টায় হেলিকপ্টারে জাজিরা পয়েন্ট থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে মাওয়া প্রান্তে গড়ে তোলা হয়েছে কঠোর নিরাপত্তা বলয়। এরই মধ্যে আমন্ত্রিত অতিথি ও দলের শীর্ষ নেতাদের অনেকে মাওয়ায় পৌঁছেছেন।

Leave A Reply

Your email address will not be published.