ইসির সঙ্গে বিকেলে সংলাপে বসবে আ.লীগ

আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সঙ্গে বসার মধ্যে দিয়ে শেষ হচ্ছে নির্বাচন কমিশন (ইসি) আয়োজিত নির্বাচন বিষয় নিয়ে সংলাপ। রোববার (৩১ জুলাই) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজনৈতিক দলগুলোর সঙ্গে ইসির ধারাবাহিক সংলাপের শেষ দিন।

0 16,876

বিকেল ৩টায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে নির্বাচন কমিশন কার্যালয়ে ইসির সংলাপে অংশগ্রহণ করবে আওয়ামী লীগের প্রতিনিধি দল।


এর আগে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত ইসির সঙ্গে সংলাপে বসবে জাতীয় পার্টি। পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুর নতৃত্বে প্রতিনিধি দল এ সংলাপে অংশ নেবেন বলে জানা গেছে।

এ ছাড়া সকাল ১০টায় নির্বাচন কমিশন কার্যালয়ে ২০২১ পঞ্জিকা বছরের নিরীক্ষিত হিসাব প্রতিবেদন দাখিল করবে আওয়ামী লীগ।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে ধারাবাহিক সংলাপ শুরু করে নির্বাচন কমিশন (ইসি)। গত রোববার (১৭ জুলাই) থেকে এ সংলাপ শুরু হয়ে আজ ৩১ জুলাই শেষ হচ্ছে। তবে গত ২০ জুলাই বিএনপির সঙ্গে ইসির সংলাপে বসার কথা থাকলেও দলটি বসেনি।

প্রসঙ্গত, বর্তমান কমিশন দায়িত্ব নেয়ার পর জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ধারাবাহিক সংলাপ করে আসছে। গত ১৩ মার্চ শুরু হওয়া সংলাপে এ পর্যন্ত শিক্ষাবিদ, বুদ্ধিজীবী, নির্বাচন বিশেষজ্ঞ, গণমাধ্যমের প্রতিনিধি ও পর্যবেক্ষক সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বসেছে। গত ৬ জুলাই বিকেলে এক সংবাদ সম্মেলনে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপের সময়সূচি প্রকাশ করে নির্বাচন কমিশন।
Leave A Reply

Your email address will not be published.