‘বিমানবন্দরের নিরাপত্তার কারণে যাত্রীদের বিমান থেকে নামতে দেয়া হয়নি’

কলকাতা বিমানবন্দরের নিরাপত্তার কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৩৯৬ ফ্লাইটের যাত্রীদের বিমান থেকে নামতে দেয়া হয়নি।

0 8,890

মঙ্গলবার (১৯ জুলাই) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার তাহেরা খন্দকার সময় সংবাদকে এ তথ্য জানান। আর যান্ত্রিক ত্রুটির কারণে বিমানের এসি বন্ধ ছিল বলে জানান তিনি।

এর আগে সোমবার (১৮ জুলাই) রাত ৯টা থেকে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে ছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৩৯৬ ফ্লাইটটি। দেড় শতাধিক যাত্রী নিয়ে চার ঘণ্টা ধরে কলকাতায় আটকে ছিল বাংলাদেশ বিমানের এই ফ্লাইটটি।

যাত্রীদের অভিযোগ, এ সময়ে তাদের দেয়া হয়নি কোনো খাবার, ছিল না এসি কিংবা পর্যাপ্ত আলো-বাতাসের ব্যবস্থা। এতে চিকিৎসা নিয়ে দেশে ফেরত আসা যাত্রীদের অনেকেই অসুস্থ হয়ে পড়েন।

যাত্রীরা জানান, সোমবার (১৮ জুলাই) রাত ৮টা ৩৫ মিনিটে কলকাতা থেকে বিমানের ফ্লাইটটির ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। শেষ পর্যন্ত ১২টা ৩৬ মিনিটে ছেড়ে আসে। স্থানীয় সময় রাত ১টা ৩৪ মিনিটে ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি।

ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে কারিগরি ত্রুটির কথা জানানো হয় এবং বিলম্বে ছাড়বে বলা হয়। কিন্তু যাত্রীদের দেখভালের বা খোঁজখবর নেয়ার কেউ ছিলেন না। এ সময় ফ্লাইটের ভেতরেই অসুস্থ হয়ে পড়েন অনেক যাত্রী, ঢাকায় পৌঁছানোর পর জানান ভুক্তভোগীরা।

কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার বলেন, ফ্লাইটটি কারিগরি ত্রুটির কারণে ছাড়তে পারেনি।

Leave A Reply

Your email address will not be published.